scorecardresearch
 

Ajker Tarot Rashifal: কর্কটের আর্থিক সংকট থেকে মুক্তি, জানুন আজকের ট্যারো রাশিফল

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 6th June 2022: আজকের দিনটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতকদের ব্যবসা, বিনিয়োগ এবং অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)  

আপনার আত্মবিশ্বাস এবং ভারসাম্য বাড়াতে আপনি নেতিবাচক কার্যকলাপে মনোযোগ দেবেন। শিক্ষার্থীরা অকেজো কাজ থেকে মনোযোগ সরিয়ে তাদের পড়াশোনা এবং লক্ষ্য অর্জনে মনোযোগী থাকবে।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

নতুন কিছু দায়িত্ব আসবে। পরিস্থিতিতে যথাযথ সমন্বয় করে আপনি আপনার দায়িত্ব ভাল ভাবে পালন করবেন। আপনি সম্পর্কের মধ্যে একটি নতুন সতেজতা অনুভব করবেন।


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কোথাও আটকে থাকা বা ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভবনা। সামাজিক ও সেবামূলক কাজে ব্যস্ততা থাকবে। এই কাজে সময় দিলেই আপনি সুখী হবেন।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত ছোটখাটো সমস্যা অনুভূত হবে। সর্দি, কাশির সমস্যা হতে পারে। পারিবারিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। তবে আর্থিক সমস্যার অবসান হবে।


* সিংহ / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

দুপুরের পরে, খুব সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন, অন্যথা আপনিও কোনও ঝামেলায় আটকে যেতে পারেন। সময় চ্যালেঞ্জিং হবে, কিন্তু আপনি এটি মোকাবেলা করতে সক্ষম হবেন। স্বপ্নের জগত থেকে বের হয়ে বাস্তবতার মুখোমুখি হন।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

Advertisement

খাওয়া-দাওয়ার দিকে নজর দিতে হবে। আয়ের উৎস গড়ে উঠবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। আপনার চিন্তাধারায় পরিবর্তন আসতে পারে।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। নতুন কাজ শুরু করার জন্য সময় অনুকূল। ধর্মীয় কাজে অর্থ ব্যয় হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। আপনার মানসিক চাপ থাকবে। আরও কাজ করতে হবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে।


* ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই সময়ে ব্যবসায় বিনিয়োগ করা লাভজনক হবে। অতিরিক্ত কাজের কারণে ব্যস্ততা থাকবে এবং আর্থিক অবস্থাও ভাল থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শুরু করার জন্য সময় খুবই অনুকূল।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অনেক ক্ষেত্রে, আপনাকে আপনার হৃদয়ের পরিবর্তে আপনার মস্তিষ্ক দিয়ে কাজ করতে হবে। এই সময় উচ্চ গতিতে গাড়ি চালাবেন না। ঘরের কাজের ব্যস্ততার কারণে আপনি আপনার ব্যক্তিগত কাজে সময় দিতে পারবেন না, যার কারণে মনও বিষণ্ণ থাকবে।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

স্বামী-স্ত্রীয়ের মধ্যে সম্প্রীতি থাকবে। তোমাকে ধৈর্য ধরতে হবে। কাজে তাড়াহুড়ো করবেন না। সন্তান সুখ পাবেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করা গুরুত্বপূর্ণ, যার কারণে আপনাকে বাড়ির সিনিয়র সদস্যদের বিরক্তি সহ্য করতে হতে পারে। পরিবারের কোনও সদস্যের সমস্যার কারণে আপনি চিন্তিত থাকবেন। যা আপনার কর্মের উপর নেতিবাচক প্রভাব ফেলবে।


 

Advertisement