scorecardresearch
 

Ashadha Amavasya 2024 Rashifal: আষাঢ় অমাবস্যায় বিশেষ যোগের সংযোগ, ৪ দেব-দেবী কৃপা বর্ষাবে ৩ রাশিতে

Amavasya July 2024 Rashifal: আষাঢ় মাসের অমাবস্যা খুবই বিশেষ। এবার আষাঢ় অমাবস্যায় ভগবান শিব, শ্রী হরি, মা লক্ষ্মী এবং শনিদেবের আশীর্বাদ থাকবে কিছু রাশির জাতকদের উপর। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ লাভ করবেন।

Advertisement
শুক্রবার থেকে বদলাচ্ছে জীবন ৩ রাশির শুক্রবার থেকে বদলাচ্ছে জীবন ৩ রাশির

Ashadha Amavasya 2024 Rashifal: বর্তমানে আষাঢ় মাস চলছে এবং ৫ জুলাই আষাঢ় মাসের অমাবস্যা। হিন্দু ধর্মে অমাবস্যার তিথিকে অত্যন্ত বিশেষ হিসাবে বিবেচনা করা হয়। এই দিনে, পূর্বপুরুষদের তর্পণ করা  হয়। এছাড়াও, দান করা হয়। এটি পূর্বপুরুষদের কাছ থেকে আশীর্বাদ নিয়ে আসে। এছাড়া আষাঢ় মাসের অমাবস্যা তিথিতে ভগবান শিব, শ্রী হরি বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো করা হয়। এ ছাড়া শনি এই সময়ে বক্রী চালে রয়েছে। তাই এই আষাঢ় অমাবস্যায় শনিদেবেরও আশীর্বাদ পাওয়ার সুযোগ রয়েছে। 

শশ রাজযোগে আষাঢ় অমাবস্যা
এবার ৫ জুলাই ২০২৪ আষাঢ় অমাবস্যায় ভগবান শিব, শ্রী হরি বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো করুন। এছাড়াও আষাঢ় অমাবস্যায় শনি কুম্ভ রাশিতে অবস্থান করে শশ রাজযোগ সৃষ্টি করছে। এই যোগ কিছু রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। ৫ জুলাই ২০২৪-এ  কোন  রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে, চলুন জেনে নেওয়া যাক। 

এই রাশির জাতকদের জন্য দিনটি শুভ 
মিথুন রাশি (Gemini)

 আষাঢ় অমাবস্যায় যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মিথুন রাশির জাতকদের জন্য খুবই শুভ। এই ব্যক্তিদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো ভালো খবর পেতে পারেন। আপনি জীবনে স্বস্তি বোধ করবেন। আপনি কিছু সময়ের জন্য পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। বিশেষ করে ব্যবসায়ীরা নতুন উচ্চতায় পৌঁছবেন। নতুন যোগাযোগ তৈরি হবে। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
 আষাঢ় অমাবস্যার দিন মকর রাশির জাতকদের প্রতি শনিদেব বিশেষভাবে সদয় হতে চলেছেন। শনি মকর রাশির অধিপতি এবং এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল করবে। ভালো খবর পেতে পারেন। আর্থিক সুবিধা হবে। আপনি অবশ্যই অফিসের সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনার  ভাল সময় কাটবে. 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
 কুম্ভ রাশির অধিপতিও শনি। এছাড়াও, শনি বর্তমানে কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় রয়েছে। আষাঢ় অমাবস্যার দিন, শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে এবং শশ রাজযোগ গঠন করবে, যা এই রাশির জাতকদের অনেক উপকার হবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ঘরে আনন্দে সময় কাটবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement