scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ০২ সেপ্টেম্বর, ২০২৩: বাড়িতে অতিথি আসবে

সময়ের শ্রেষ্ঠত্ব বজায় থাকবে। চারিদিকে অপটিমাইজেশন থাকবে। সনাতন ব্যবসায় গতি বজায় থাকবে। নৈতিক মূল্যবোধকে গুরুত্ব দেবে।

Advertisement
কুম্ভ কুম্ভ

কুম্ভ- সময়ের শ্রেষ্ঠত্ব বজায় থাকবে। চারিদিকে অপটিমাইজেশন থাকবে। সনাতন ব্যবসায় গতি বজায় থাকবে। নৈতিক মূল্যবোধকে গুরুত্ব দেবে। বাড়িতে অতিথি আসবে। অর্থ সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে। পরিবারে সুখে সময় কাটবে। সক্ষমতা প্রদর্শনের সুযোগ থাকবে। কথাবার্তা ও আচরণে কার্যকারিতা বজায় রাখবে। সব দিকে গতি দেখাবে। পরিবারে সুখ বাড়বে। প্রিয়জনের সহযোগিতায় সফলতা পাবেন। মোট পরিবার সম্পর্কিত বিষয়গুলি অনুকূলে করা হবে। পাবেন আকর্ষণীয় অফার। রক্তের আত্মীয়দের সাথে সম্পর্ক বাড়বে।

 অর্থ, লাভ, পেশা- শুভ পরিস্থিতি বজায় থাকবে। নতুন জামা পাবেন। সাহস বাড়বে। সংগ্রহ সুরক্ষা বৃদ্ধি করবে। ব্যাংকিং কাজে আগ্রহ নেবে। কেরিয়ার ব্যবসায়িক প্রচেষ্টা করা হবে। ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। সম্পদ বৃদ্ধি হবে। ব্যবসা ভালো হবে। অর্থনৈতিক ক্ষেত্রে কাঙ্খিত ফলাফল সৃষ্টি হবে। কাজের ইতিবাচকতা বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সাফল্যের শতাংশ ভাল হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে।

প্রেম, বন্ধুত্ব- পারস্পরিক আস্থা বজায় থাকবে। অতিথি আপ্যায়ন করবে। মনে যা আছে তাই বলতে পারবে। কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। সম্পর্কের প্রতি আস্থা বাড়বে। পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। প্রিয়জনের সাথে দেখা হবে। যোগাযোগের উন্নতি হবে। সহযোগিতা বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল- লক্ষ্যগুলিকে ত্বরান্বিত করবে। জাঁকজমকের ওপর জোর দেওয়া হবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। ধৈর্য্য ধরে থাকবে। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। জীবনযাত্রার মান উন্নত হবে।

শুভ সংখ্যা: 2 এবং 8

শুভ রং: নীল

আজকের প্রতিকার: শনিদেবজিকে স্মরণ করতে থাকুন। তিল তৈলবীজ দান করুন। গ্রুমিং বাড়ান। তোমার প্রতিশ্রুতি রক্ষা কর। বড় ভাবুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement