scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ০৪ সেপ্টেম্বর, ২০২৩: বিভিন্ন কাজে গতি আনবে

দুঃসাহসিক প্রচেষ্টায় ভালো থাকবেন। সামাজিকতার ওপর জোর দেওয়া হবে। বিভিন্ন কাজে গতি আনবে। আলোচনা ও যোগাযোগে সফল হবেন।

Advertisement
কুম্ভ কুম্ভ

কুম্ভ- দুঃসাহসিক প্রচেষ্টায় ভালো থাকবেন। সামাজিকতার ওপর জোর দেওয়া হবে। বিভিন্ন কাজে গতি আনবে। আলোচনা ও যোগাযোগে সফল হবেন। মিলন সম্প্রীতি বজায় রাখবে। কাজের ধরন কার্যকর হবে। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হতে পারেন। দানশীলতা বৃদ্ধি করবে। মজবুত হবে সংস্কৃতি ও সভ্যতা। যোগাযোগ এলাকা বড় হবে। ভাইদের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। ভ্রাতৃত্ব বৃদ্ধি করবে। সম্মান বাড়বে। সহযোগিতামূলক বিষয়ে গতি আসবে। লক্ষ্যে ফোকাস রাখবে। সেরা মানুষের সাথে দেখা হবে।

 অর্থ, লাভ, পেশা- বাণিজ্যিক প্রচেষ্টা করা হবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে আগ্রহ দেখাবে। লাভ অটুট থাকবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। অনুকূলে চেষ্টা করা হবে। ভ্রমণের সম্ভাবনা বাড়বে। পেশাদারদের আস্থার সাথে বেঁচে থাকবে। ঐতিহ্যগত বিষয়ে অনুসরণ করবে। সর্বোত্তম কাজ অর্জনে সফল হবেন। সুসংবাদ পাবেন। সুযোগ-সুবিধা বাড়বে। সৃজনশীল বিষয়ে আগ্রহ বজায় থাকবে।

প্রেম, বন্ধুত্ব- আত্মীয়দের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। আত্মবিশ্বাসের সাথে কথা বলবে। স্নেহ-ভালোবাসা পূর্ণ হবে। সবাইকে সাথে নিয়ে যাবে। আপনার চিন্তা প্রকাশ করতে সক্ষম হবে. মহত্ব বজায় রাখবে। মানুষের সঙ্গে সমন্বয় বজায় রাখবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সম্পর্কের মধুরতা বাড়বে। ঘনিষ্ঠ মিত্র হবে। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য, মনোবল- রুটিন বজায় রাখবে। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। খাবারের উন্নতি হবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। উদ্যমে এগিয়ে যাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 4 এবং 8

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: ভগবান শিবের উপাসনা করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। সমতার বোধ বজায় রাখুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement