scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৭ অক্টোবর, ২০২৩: আজ চাকরি ও ব্যবসায় অগ্রগতি

পেশাগত বিষয়ে উপযুক্ত সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে প্রভাব বজায় রাখবেন। ব্যবসা বাড়বে।

Advertisement
Ajker Rashifal কুম্ভ। Ajker Rashifal কুম্ভ।
হাইলাইটস
  • শুক্রবারের কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- আপনার লাভ হবে। আপনার কর্তৃত্ব বৃদ্ধি পাবে। ভালো অবস্থায় থাকবেন। সবাইকে সম্মান করবেন। সঞ্চয়ের উপর জোর দেবেন। মূল্যবান উপহার পাবেন। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে। ভালো খবর পাবেন। অতিথিরা আসতে থাকবে। আভিজাত্য ও সহযোগিতা বজায় রাখবেন। আকর্ষণীয় অফার পাবেন। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। বিভিন্ন কাজে গতি বজায় রাখবেন। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। দ্বিধা দূর হবে।

 অর্থলাভ – পেশাগত বিষয়ে উপযুক্ত সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে প্রভাব বজায় রাখবেন। ব্যবসা বাড়বে। সিনিয়রদের সাথে দেখা হবে। সম্পদের প্রাচুর্য থাকবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। নানা বিষয়ে জাঁকজমক বাড়বে। অর্থনৈতিক বিষয়ে উৎসাহী থাকবেন। ব্যবসায়িক বিষয়ে আগ্রহ বাড়বে। সুযোগকে কাজে লাগাবেন। পৈতৃক কাজ এগিয়ে নিয়ে যাবেন।

প্রেমের বন্ধুত্ব- আপনি আতিথেয়তায় আরও ভাল হবেন। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শুভ কাজের রূপরেখা তৈরি হবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা বাড়বে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবেন। সুখে সংসার করবেন। আত্মীয়-স্বজনকে সঙ্গে নিয়ে যাবেন।

স্বাস্থ্য মনোবল- দায়িত্ববোধ থাকবে। প্রতিশ্রুতি রক্ষায় জোর দেবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। নিজের উপর ফোকাস করবেন। জীবনযাত্রার উন্নতি করতে সক্ষম হবেন। ব্যক্তিত্বের উন্নতি হবে।

লাকি সংখ্যা: ৬ ও ৮

শুভ রং: নীল

আজকের প্রতিকার: মাতৃদেবীর আরাধনা করুন। ওম শুং শুক্রায় নমঃ জপ করুন

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement