scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: আজ কুম্ভ রাশির সুনাম, সম্মান বৃদ্ধি পাবে

Aquarius daily horoscope 30 June 2022: লক্ষ্যে মনোযোগী থাকুন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে আপনি ভাল থাকবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বুদ্ধিবৃত্তিক বিষয়ে আগ্রহী হবেন। পরিবারের সদস্যরা খুশি হবেন। সফলতা আসবেই। ভালো অফার পাবেন। সন্ধ্যার মধ্যে প্রয়োজনীয় কাজ করবেন।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ - লক্ষ্যে মনোযোগী থাকুন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে আপনি ভাল থাকবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বুদ্ধিবৃত্তিক বিষয়ে আগ্রহী হবেন। পরিবারের সদস্যরা খুশি হবেন। সফলতা আসবেই। ভালো অফার পাবেন। সন্ধ্যার মধ্যে প্রয়োজনীয় কাজ করবেন। পেশাদারিত্ব বজায় রাখবে। সুযোগটা কাজে লাগাবে। সতর্কতার সঙ্গে চলবে। ভালো বার্তা পাবেন। রুটিন রাখবে। নিয়মের উপর জোর দেওয়া। বড়দের প্রতি শ্রদ্ধাশীল।

অর্থ লাভ, পেশা - গতিশীলতা বজায় রাখা হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বুদ্ধিবৃত্তিক শক্তি বৃদ্ধি পাবে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে। দলগত মনোভাব থাকবে। প্রচেষ্টা ফল দেবে। ব্যক্তিগত প্রচেষ্টায় এগিয়ে থাকবেন। সংগঠিতভাবে কাজ করবে। বিষয়গুলো পেন্ডিং রাখবেন না।

প্রেম, বন্ধুত্ব- বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় হবে। ব্যক্তিগত বিষয় ভালো হবে। সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। সুখ ভাগাভাগি করবে। পরিদর্শন সফর সম্ভব।

স্বাস্থ্য মনোবল-
হর্ষ সুখে বাঁচবে। উৎসাহ বাড়বে। সক্রিয়ভাবে কাজ করবে শিল্প দক্ষতা উন্নত হবে। যুক্তিসঙ্গত ঝুঁকি নেবে। আদেশ পালন করবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: জাফরান

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। পড়াশোনা বাড়াও।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement