scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩০ অক্টোবর, ২০২৩: আজ তর্ক এবং অহংকার এড়িয়ে চলুন

অর্থনৈতিক ও বাণিজ্যিক কর্মকাণ্ডে মনোযোগ বাড়বে। সিনিয়ররা সহযোগিতা করবেন। প্রত্যাশা পূরণ হবে। বোঝাপড়া ও সম্প্রীতি বজায় রাখবে।

Advertisement
Ajker Rashifal কুম্ভ। Ajker Rashifal কুম্ভ।
হাইলাইটস
  • সোমবারের কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ঘরে এবং বাইরে উভয় ক্ষেত্রেই ভারসাম্য ও সমন্বয় বজায় থাকবে। কাজে মনোযোগ দিতে হবে। আপনার পরিকল্পনা গতি পাবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকবেন। আয় বাড়বে। তর্ক এবং অহংকার এড়িয়ে চলুন। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। বিলাসিতার উপর জোর বজায় রাখবেন। সুখের বৃদ্ধি হবে। বন্ধুদের প্রতি আস্থা বাড়বে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ থাকবে। কাছের মানুষদের কথা শুনবেন। সম্পর্কের মধ্যে শক্তি থাকবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। ঘরোয়া বিষয়ে তৎপরতা দেখাবেন। দ্বিধা অব্যাহত থাকতে পারে।

আর্থিক সুবিধা- অর্থনৈতিক ও বাণিজ্যিক কর্মকাণ্ডে মনোযোগ বাড়বে। সিনিয়ররা সহযোগিতা করবেন। প্রত্যাশা পূরণ হবে। বোঝাপড়া ও সম্প্রীতি বজায় রাখবে। শঙ্কা থেকে মুক্ত থাকুন। আপনার নিজের ব্যবসা ধৈর্য ধরলে এগিয়ে যাবে। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করা উচিত নয়। কুসংস্কার করবেন না। কাজ ফলপ্রসূ হবে। ব্যক্তিগত সাফল্য আপনাকে উত্তেজিত রাখবে। লক্ষ্যে ফোকাস থাকুন।

প্রেম বন্ধুত্ব- আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। নিষ্ঠা ও সহযোগিতার বোধ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সুখ বাড়বে। বাড়ির ঘনিষ্ঠতা বাড়বে। পারস্পরিক সমন্বয় থাকবে।

স্বাস্থ্য মনোবল- নম্রতা বজায় রাখুন। জীবনযাত্রার মান উন্নত হবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষায় মনোযোগ দিন। রক্তচাপ নিয়ন্ত্রণ করুন। ইতিবাচকতা রাখুন। আচরণ ভালো হবে। মনোবল তুঙ্গে রাখুন।

শুভ সংখ্যা: ২, ৩, ৫ ও ৮

শুভ রং: হালকা বাদামি

আজকের প্রতিকার: শিবের পুজো করুন। ওম সোম সোমে নমঃ জপ করুন। অবিশ্বাস এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement