scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি-১১ নভেম্বর, ২০২৩- কর্মকর্তারা সহযোগিতা করবেন

দায়িত্ব পালন করুন। খাবারের উন্নতি হবে। পরিবেশ অনুকূল থাকবে। অপ্রয়োজনীয় প্রত্যাশা চেক মধ্যে রাখুন. স্বাস্থ্য ভালো থাকবে। উত্তেজিত মনোবল নিয়ে কাজ করবেন। ধৈর্য্য ধারন করুন।

Advertisement
মেষ রাশি মেষ রাশি
হাইলাইটস
  • কাজের ব্যবসায় জবাবদিহি বাড়তে পারে
  • নিয়ম মেনে চলবেন

মেষ- সময় উন্নতির দিকে। ব্যক্তিগত বিষয়গুলিতে ফোকাস করা হবে। আবেগপূর্ণ প্রদর্শনের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করুন। সুখের বৃদ্ধি হবে। ব্যবস্থাপনা প্রশাসন ভালো হবে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পরিবারের সঙ্গে সমন্বয় বাড়বে। কর্ম ব্যবসায় গতি আসবে। নির্মাণ ও যানবাহন সংক্রান্ত বিষয়ে বাড়বে। পরিবারে সুখ থাকবে। ভালো সময় ভাগাভাগি করবে। তাড়াহুড়ো করবেন না। ইগো এড়িয়ে চলুন। সম্প্রীতির উপর জোর দিন। ভ্রমণের সম্ভাবনা বাড়বে। তর্কমূলক বিতর্ক এড়িয়ে চলুন। শৃঙ্খলা বাড়াবে। পেশাদারিত্ব বজায় রাখবে।

অর্থ লাভ - কর্মজীবন ব্যবসায় প্রতিযোগিতার অনুভূতি বৃদ্ধি করবে। দুপুরের পরের সময়টা বেশি ইতিবাচক হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সক্রিয়ভাবে কাজ করবে। পৈতৃক ব্যবসায় ফলপ্রসূ হবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। দায়িত্বশীলদের সমর্থন বজায় রাখবে। কাজের সংস্থানগুলিতে মনোনিবেশ করবে। আপনার বুদ্ধি দেখে সবাই মুগ্ধ হবে। কাছের মানুষ এবং সহকর্মীরা সাহায্য করবে। লোভের দ্বারা প্রলুব্ধ হওয়া এড়াবে। পেশাগত প্রচেষ্টায় উন্নতি হবে। তর্ক এড়িয়ে যাবে।


প্রেম-বন্ধুত্বের সম্পর্কে সংবেদনশীলতা বজায় থাকবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ভারসাম্য এবং সম্প্রীতির সাথে এগিয়ে যান। বড়দের উপদেশ ও শিক্ষা মেনে চলবেন। একে অপরকে বিশ্বাস করবে। মিলনের সুযোগ থাকবে। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। মধুর ব্যবহার বজায় রাখুন। আপনার প্রিয়জনকে সময় দিন। ভদ্র হও.

স্বাস্থ্য মনোবল- দায়িত্ব পালন করুন। খাবারের উন্নতি হবে। পরিবেশ অনুকূল থাকবে। অপ্রয়োজনীয় প্রত্যাশা চেক মধ্যে রাখুন. স্বাস্থ্য ভালো থাকবে। উত্তেজিত মনোবল নিয়ে কাজ করবেন। ধৈর্য্য ধারন করুন.
শুভ সংখ্যা: 6 এবং 9

শুভ রং: গোলাপী লাল

আজকের প্রতিকার:শাস্ত্র অনুসারে, শনিদেব ভগবান শ্রীকৃষ্ণের পরম ভক্ত। তাই যারা শ্রী কৃষ্ণের উপাসনা করেন তাদের প্রতি শনিদেব তার খারাপ দৃষ্টি রাখেন না। শনিবার ভগবান শিবের আশীর্বাদ পেতে যদি পুজোর পাশাপাশি তাঁর মন্ত্রগুলি জপ করা হয়, তাহলে জীবনের সমস্ত দুঃখ দূর হয় এবং ঘরে সুখ ও সমৃদ্ধি আসে। এছাড়াও, কথিত আছে এই মন্ত্র পাঠ করলে কেউ শনির অশুভ দৃষ্টি থেকে মুক্তি পায়।   শনির মহামন্ত্র হল, ওম নীলাঞ্জন সমভাষম রবিপুত্রম যমগরাজম্। ছায়ামর্তান্ড সম্ভূতম্ তম নমামি শনাইশ্চরম্। শনি দোষ নিবারণ মন্ত্র- ওম ত্র্যম্বকম যজামহে সুগন্ধিম্ পুষ্টিবর্ধনম্। উর্ভারুক মিভ বন্দনান মৃত্যুমুখীয়া মা মৃত্যুঃ।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement