scorecardresearch
 

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ২৮ সেপ্টেম্বর, ২০২৩ - আজ চাকরি ও ব্যবসায় উন্নতি

কাছের মানুষের সুখ বাড়াবে। পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখবেন। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে।

Advertisement
Ajker Rashifal মেষ Ajker Rashifal মেষ
হাইলাইটস
  • বৃহস্পতিবার পেশা ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?
  • দেখে নিন মেষ রাশির দৈনিক রাশিফল।

মেষ- উপকারী কর্মকাণ্ড ও পরিকল্পনার বাস্তবায়ন। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবেন। সহকর্মী ও বন্ধুদের সমর্থন থাকবে। পরিস্থিতির ওপর নিয়ন্ত্রণ বাড়বে। শৃঙ্খলার সাথে কাজ করবেন। বিভিন্ন অর্জন জোরদার হবে। চিত্তাকর্ষক ফল দ্বারা উত্তেজিত হবেন।অর্থনৈতিক ব্যবস্থাপনা ভালো থাকবে। আয়-ব্যয় বাড়বে। গুরুত্বপূর্ণ চেষ্টা গতি পাবে। লেখালেখিতে ভালো হবে। ঋণ লেনদেন এড়িয়ে চলুন।

আর্থিক লাভ- চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর দেবেন। কাজে বেশি বেশি সময় দেবেন। চাকরি ও ব্যবসায় প্রচুর পরিশ্রম করতে হবে। কাজের শক্তি ভালো থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। পেশাগত স্বার্থে সফল হবেন। কর্ম পরিকল্পনায় গতি আসবে। যৌক্তিকতা বজায় রাখবেন। 

প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সুখ বাড়াবে। পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখবেন। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। বেড়াতে যাবেন আর বিনোদনে। প্রিয়জনের সামনে গুরুত্বপূর্ণ কথা বলবেন। উৎসাহ বজায় রাখবে। আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। মন খুশি থাকবে।

স্বাস্থ্য- মনোবল বৃদ্ধি পাবে। সংবেদনশীলতা থাকবে। লক্ষ্যবস্তুতে নজর রাখবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ভারসাম্য বজায় রাখবেন। মনোবল থাকবে তুঙ্গে।

শুভ সংখ্যা: ১, ৩, ৮ এবং ৯

শুভ রং: চেরি লাল

আজকের প্রতিকার: বিষ্ণু ও দেবী লক্ষ্মীর পুজো করুন। হলুদ দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement