scorecardresearch
 

Weekly Finance Horoscope 22 to 28 January 2024: লক্ষ্মী নারায়ণ যোগের সুবিধা পাবে কন্যা রাশি, নতুন সপ্তাহে আর কাদের কর্মক্ষেত্রে উন্নতি?

Weekly Finance Horoscope 22 to 28 January 2024: নতুন সপ্তাহটি রাশিচক্রের দিক থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে, কিছু রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন, আবার কিছু রাশির জাতকদের অর্থের অভাবের সম্মুখীন হতে হবে এবং ব্যবসায় ক্ষতি হতে পারে। আসুন জেনে নেওয়া যাক আর্থিক দিক থেকে কেমন যাবে এই সপ্তাহ?

Advertisement
ডিসেম্বরের চতুর্থ সপ্তাহের আর্থিক রাশিফল ডিসেম্বরের চতুর্থ সপ্তাহের আর্থিক রাশিফল


Weekly Finance Horoscope 22 to 28 January 2024:  জানুয়ারির চতুর্থ  সপ্তাহ শুরু হয়েছে। সাপ্তাহিক অর্থিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে কিছু রাশির জাতক আর্থিক ক্ষেত্রে সুবিধা পাবেন। কিছু রাশির জাতক অর্থের অভাবের সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক, এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেমন যাবে?


মেষ রাশি (Aries)
এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা ভালো যাবে না। স্বাস্থ্যগত কারণে এবং অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক অবস্থার অবনতি হতে পারে। এই সপ্তাহে আপনি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার বন্ধুরা আপনাকে ছেড়ে যেতে পারে।

বৃষ রাশি (Taurus)
এই সপ্তাহে আপনি ব্যবসায় বড় লাভ পেতে চলেছেন। আপনি কিছু বড় কাজে অংশীদার হতে পারেন, যা লাভের সম্ভাবনা তৈরি করবে। এছাড়াও, আপনি আপনার কর্মক্ষেত্রে প্রচুর আর্থিক সাহায্য পেতে পারেন, যার কারণে আপনি আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করবেন, সেইসঙ্গে নতুন কাজ শুরু করা যেতে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি  (Gemini)
এই সপ্তাহে আপনি আপনার ব্যবসায় একটি বড় ডিল  পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। এছাড়াও, আপনি আপনার কর্মক্ষেত্রে  সহকর্মীদের কাছ থেকে সম্পূর্ণ সাহায্য পাবেন। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসায় বড় পরিবর্তন করতে পারেন, যা আপনাকে বড় লাভ এনে দেবে। বড় কোনো লেনদেন করলে সতর্ক থাকুন।


কর্কট রাশি (Cancer)
এই সপ্তাহে কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন করতে পারেন, তবে কোনও নতুন কাজে অংশীদারিত্ব করার আগে সাবধানে চিন্তা করুন। আপনার সঙ্গীকে সঠিকভাবে পরীক্ষা করুন অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন। শেয়ার বাজারে বড় কোনো বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

Advertisement

সিংহ রাশি (Leo)
এই সপ্তাহে আপনাকে আপনার ব্যবসায় খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনার বিরুদ্ধে অনেক চক্রান্ত হতে পারে, যার কারণে আপনি আপনার আর্থিক অবস্থার অবনতি অনুভব করবেন, তবে সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার কর্মক্ষেত্রে একটি বড় ডিল বা সমঝোতা হতে পারে, যার কারণে আপনি একটি বড় লাভ পেতে পারেন। 

কন্যা রাশি (Virgo)
এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে বড় লাভ করতে চলেছেন। আপনি আপনার পুরনো কিছু চুক্তি পুনরায় শুরু করে বিশাল আর্থিক সুবিধা পেতে চলেছেন। আগে করা চুক্তি থেকে আপনি উপকৃত হবেন। আপনি কর্মক্ষেত্রে আপনার বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আয়ের নতুন উৎস তৈরি করবে।

তুলা রাশি  (Libra)
এই সপ্তাহটি আপনার জন্য উন্নতির পথ খুলে দেবে। আপনি এই সপ্তাহে কিছু আটকে থাকা অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি ব্যবসায় বড় বিনিয়োগ করতে সক্ষম হবেন, যা আয়ের উৎস তৈরি করবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভাল সমর্থন পাবেন, যা আপনার কাজে অগ্রগতি দেখাবে।

বৃশ্চিক রাশি  (Scorpio)
এই সপ্তাহে, আপনি বড় আর্থিক সাহায্য পেতে যাচ্ছেন। আপনি বন্ধু বা শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন, যার কারণে আপনি আপনার ব্যবসায় আবার স্থিতিশীল হয়ে উঠবেন এবং আপনি এই সপ্তাহে কাজের ক্ষেত্রে বড় অংশীদারিত্ব করতে পারেন, যা আপনাকে একটি নতুন ব্যবসার ক্ষেত্র দিতে পারে। এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্র পরিবর্তন করবেন না। অনেক পরিশ্রমের প্রয়োজন।

ধনু রাশি  (Sagittarius)
এই সপ্তাহে আপনাকে খুব পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে কিছু বিষয় উপেক্ষা করা আপনার সাফল্যের কারণ হয়ে উঠতে পারে। এই সপ্তাহে ব্যবসায় বড় ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। শেয়ার মার্কেটে কাজ করলে পরিবেশ দেখে বিনিয়োগ করুন। অন্যথায় ক্ষতি হতে পারে।

মকর রাশি (Capricorn)
এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে কিছু বড় সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি একটি বিশেষ ব্যক্তির মাধ্যমে  বড় ডিল পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি  যদি নিজের কোনো কাজ শুরু করার কথা ভাবছেন, তাহলে সেই কাজে আপনিই প্রধান ভূমিকা নেবেন। আয়ের নতুন উৎস পাওয়া যাবে।

কুম্ভ রাশি  (Aquarius)
এই সপ্তাহে আপনি ব্যবসায় লাভ পাবেন। আপনার সহকর্মীরা আপনাকে সমর্থন করবে। আপনি যদি কিছু নতুন কাজ শুরু করার পরিকল্পনা করেন তবে আপনি সেই সপ্তাহে সেই কাজটি করতে পারেন। পরিবারের বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। আয়ের নতুন উৎস পাওয়া যাবে।

মীন রাশি (Pisces)
এই সপ্তাহে আপনাকে আপনার কর্মক্ষেত্র এবং ব্যবসায় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। অতিরিক্ত ব্যয়ের কারণে এই সপ্তাহে আপনার বাজেট নষ্ট হয়ে যেতে পারে, যার কারণে  ব্যবসায় চাপ অনুভূত হবে। এই সপ্তাহে কোনও বড় বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা করুন। কাউকে বড় অঙ্কের টাকা ধার দেওয়া ক্ষতিকর হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিরোধিতা সম্পর্কে সতর্ক থাকুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement