scorecardresearch
 

Ashadha Amavasya Lucky Zodiacs: রবিবার আষাঢ় অমাবস্যা থেকে ৫ রাশিতে সদয় ভাগ্যদেব, এক মাস সুসময়

অমাবস্যার দিনটি পূর্বপুরুষদের জন্য উৎসর্গীকৃত। এই দিনে দান করা এবং শ্রাদ্ধ-তর্পণ করা শুভ বলে মনে করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, আষাঢ় অমাবস্যা তিথি ১৭ জুন সকাল ৯টা ১৩ মিনিটে শুরু হয়েছিল। ১৮ জুন, রবিবার সকাল ১০টা ৮ মিনিটে শেষ হয়।

Advertisement
Ashadha Amavasya rashifal। আষাঢ় অমাবস্যা রাশিফল। Ashadha Amavasya rashifal। আষাঢ় অমাবস্যা রাশিফল।
হাইলাইটস
  • ১৮ জুন, রবিবার আষাঢ় অমাবস্যা।
  • রবিবার থেকে ৫ রাশির ভাগ্যোদয়।

সনাতন হিন্দু ঐতিহ্য অনুসারে, প্রতি মাসের কৃষ্ণপক্ষের শেষ দিনটিকে অমাবস্যা বলা হয়। অমাবস্যার দিনে বিবাহ, ঘর গরম করা, চুল কাটার মতো শুভ কাজ করা হয় না। অমাবস্যার দিনটি পূর্বপুরুষদের জন্য উৎসর্গীকৃত। এই দিনে দান করা এবং শ্রাদ্ধ-তর্পণ করা শুভ বলে মনে করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, আষাঢ় অমাবস্যা তিথি ১৭ জুন সকাল ৯টা ১৩ মিনিটে শুরু হয়েছিল। ১৮ জুন, রবিবার সকাল ১০টা ৮ মিনিটে শেষ হয়। যেহেতু অমাবস্যায় সূর্যোদয়ের আগে স্নান করা শুভ বলে মনে করা হয়। তাই আষাঢ় অমাবস্যা শুধুমাত্র ১৮ জুন পালিত হয়েছে। আষাঢ় অমাবস্যা থেকে ভাগ্যোদয় ঘটেছে ৫ রাশির। টানা একমাস থাকবে সুসময়।  

বৃষ- অর্থলাভের সম্ভাবনা। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই আপনার কাজে সাফল্য পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। দাম্পত্য জীবনে সুখ অনুভব করবেন। শুভ ফল পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টিকে শুভ বলা যেতে পারে।

মিথুন- আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। অর্থলাভ হবে। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধির যোগ হয়ে উঠছে। ধৈর্য ধরে কাজ করলে অবশ্যই সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সবাই আপনার প্রশংসা করবে। ব্যবসায় লাভ হবে।
স্ত্রীর সঙ্গে সময় কাটাবেন।

আরও পড়ুন

সিংহ-এ সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। শত্রুদের উপর জয়লাভ করবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে।

কন্যা- চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আয় বৃদ্ধি পাবে। অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। বিবাহিত জীবন সুখী হবে। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

Advertisement

ধনু- আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। ভ্রমণে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। আয় বৃদ্ধি হতে পারে। আপনার কাজের প্রশংসা করা হবে. কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।

 

Advertisement