scorecardresearch
 

Ashadha Monthly Rashifal: শুরু আষাঢ় মাস, ৫ রাশির ভাগ্য তুঙ্গে, ৪ রাশি সতর্ক, রইল মাসিক রাশিফল

 বৈশাখ ও জ্যৈষ্ঠের পরের মাস আষাঢ়। এ মাসেই বর্ষার আগমন ঘটে। আষাঢ় মাস তীর্থযাত্রার জন্য সবচেয়ে শুভ। এ মাসে দেবদেবীর পুজো করলে বিশেষ উপকার পাওয়া যায়। মনোকামনা পূর্ণ হয়। এ মাসে বিষ্ণুর পুজো করা খুবই শুভ।

Advertisement
Ashadha Month rashifal আষাঢ় মাসের রাশিফল। Ashadha Month rashifal আষাঢ় মাসের রাশিফল।
হাইলাইটস
  • বছরের তৃৃতীয় মাস আষাঢ়।
  • আষাঢ় মাস কোন রাশির কেমন যাবে?

শনিবার থেকে শুরু হয়ে গিয়েছে আষাঢ়। ১৬ জুলাই শেষ হবে আষাঢ়। আষাঢ় মানেই বর্ষা। বাংলা ক্যালেন্ডার অনুসারে, আষাঢ় মাস বছরের তৃতীয় মাস। সাধারণত জুন মাসে শুরু হয়। শেষ হয় জুলাই মাসে।  বৈশাখ ও জ্যৈষ্ঠের পরের মাস আষাঢ়। এ মাসেই বর্ষার আগমন ঘটে। আষাঢ় মাস তীর্থযাত্রার জন্য সবচেয়ে শুভ। এ মাসে দেবদেবীর পুজো করলে বিশেষ উপকার পাওয়া যায়। মনোকামনা পূর্ণ হয়। এ মাসে বিষ্ণুর পুজো করা খুবই শুভ। এ মাসেই রাশি বদল করেছে সূর্য। সেই সঙ্গে বক্রী হয়েছে সূর্য। তার ফল কোন রাশির উপর কেমন পড়ূবে, চলুন জেনে নেওয়া যাক-  

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য মিথুন রাশিতে সূর্যের অবস্থানের কারণে বাইরে ঘোরার সম্ভাবনা। সাহস বাড়বে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। প্রশাসনের সহযোগিতা পাবেন। অগ্রগতি করবেন। ভাই-বোনের মধ্যে সমন্বয় থাকবে। কাজে মনোযোগ থাকবে। সুযোগ-সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের আয়বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পত্তি ও জমিতে বিনিয়োগ করতে পারেন। ভালো লাভ হবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। বিবাহিত জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যেতে পারে। পরামর্শ কাজ করবে।

আরও পড়ুন

মিথুন- সূর্য আপনার নিজের রাশিতে গমন করবে। তাই আপনার চরিত্রে আগ্রাসন দেখা যাবে। আটকে থাকা পরিকল্পনা এই সময়ে আবার শুরু হতে পারে। আপনি ঝুঁকির বিনিয়োগ করেন, সেখান থেকেও লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার নেতৃত্বের ক্ষমতা মানুষকে মুগ্ধ করবে। এই রাশির জাতক-জাতিকাদের বিবাহিত জীবনের ব্যাপারে একটু সতর্ক হওয়া উচিত। 

কর্কট- আপনার বক্তব্য দিয়ে সবাইকে প্রভাবিত করতে সক্ষম হবে। সমাজে আপনার সম্মান বাড়বে। পরিবারে কোনও শুভ কাজ হতে পারে। এই সময়ের মধ্যে চোখ সংক্রান্ত সমস্যা হতে পারে। তাই সতর্ক থাকুন। 

সিংহ- সূর্য আপনার রাশির অধিপতি। মিথুন রাশিতে গমন করায় আপনি আর্থিক সুবিধা পাবেন। কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। এ সময় আপনার সম্মানও বাড়বে। কাঙ্খিত স্থানে চাকরি পেতে পারেন।

Advertisement

কন্যা- সূর্যের এই অবস্থান আপনার জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক হবে। আপনার বুদ্ধি এবং শক্তিকে সঠিকভাবে ব্যবহার করতে সক্ষম হবেন। এই সময়ে চাকরির অফার পেতে পারেন। চাকরিজীবীরা এই সময়ে নতুন উচ্চতা স্পর্শ করতে পারেন। আষাঢ় মাস আপনার জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের এই সময়ে পরিজনদের স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে।

তুলা- আষাঢ়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সূর্যদেব আপনার ভাগ্যের ঘরে গমন করবেন। ব্যবসায়ীদের লাভের সুযোগ পাবেন। আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। অর্থলাভের যোগ।

বৃশ্চিক-  বড় কাজ ও পরিকল্পনার জন্য এই সময়টি অনুকূল হবে। কর্মক্ষেত্রে কোনও ধরনের গাফিলতি করবেন না। ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গে তাল মিলিয়ে চলুন। ব্যবসায়ীরা ভাল মুনাফা করতে পারেন।

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। মনও অস্থির থাকবে। শত্রুরা সক্রিয় হয়ে উঠবে। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। নিজের শক্তির জোরে আপনি সহজেই প্রতিকূল পরিস্থিতি কাটিয়ে উঠবেন।

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের প্রতিটি কাজ সম্পন্ন করতে কঠোর পরিশ্রম করতে হবে। কাজে উদ্যমী হবেন। সহকর্মীদের সঙ্গে সামলে কথা বলুন। বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে সাহস ও আত্মবিশ্বাস ধরে রাখা প্রয়োজন।

কুম্ভ- এই সময়ে আপনার অনুভূতিগুলি খুব ভালভাবে প্রকাশ করতে সক্ষম হবেন। এই রাশির জাতক-জাতিকারা যাঁরা প্রেম করছেন তাঁদের সম্পর্কে উষ্ণতা থাকবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পেতে পারেন। এই সময়ে ছোটখাটো ঝগড়াও হবে। তবে সম্পর্ককে শক্তিশালী করবে। সন্তানের বিষয়ে কিছু দুশ্চিন্তা থাকতে পারে।

মীন- স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। কর্মক্ষেত্রেও লাভের সম্ভাবনা থাকবে। অর্থ লেনদেনে অবহেলা করবেন না। খরচ নিয়ন্ত্রণ করুন। কোনও না কোনও কারণে পরিবারে বিবাদের পরিবেশ তৈরি হবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। পরিকল্পনা সম্পূর্ণ না হওয়া পর্যন্ত কাউকে প্রকাশ করবেন না।

Advertisement