scorecardresearch
 

Mangal-Rahu Yuti 2024: মঙ্গল-রাহুর 'অঙ্গারক যোগ', ৩ রাশির কাজে বিরাট বাধা-আটকাতে পারে সাফল্য

জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, সাহস, সাহসিকতা এবং শক্তির গ্রহ মঙ্গল বর্তমানে মীন রাশিতে অবস্থিত এবং ১ জুন পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। যেখানে রাহু ও শুক্র গ্রহ আগে থেকেই বিরাজমান। মীন রাশিতে মঙ্গল ও রাহুর সংমিশ্রণে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে অঙ্গারক যোগকে অশুভ মনে করা হয়। বিশ্বাস করা হয় মঙ্গল যদি ছায়া গ্রহ রাহুর সঙ্গে মিলিত হয় তবে এটি জীবনে অনেক কঠিন পরিস্থিতি তৈরি করতে পারে।

Advertisement
মঙ্গল ও রাহু মঙ্গল ও রাহু

Mangal-Rahu Yuti 2024: জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, সাহস, সাহসিকতা এবং শক্তির গ্রহ মঙ্গল বর্তমানে মীন রাশিতে অবস্থিত এবং ১ জুন পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। যেখানে রাহু ও শুক্র গ্রহ আগে থেকেই বিরাজমান। মীন রাশিতে মঙ্গল ও রাহুর সংমিশ্রণে অঙ্গারক যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে অঙ্গারক যোগকে অশুভ মনে করা হয়। বিশ্বাস করা হয় মঙ্গল যদি ছায়া গ্রহ রাহুর সঙ্গে মিলিত হয় তবে এটি জীবনে অনেক কঠিন পরিস্থিতি তৈরি করতে পারে। রাশিফলের এই সংমিশ্রণ প্রতিটি কাজে বাধা সৃষ্টি করে।

১ জুন পর্যন্ত অঙ্গারক যোগ থেকে কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে-

মেষ রাশি
অঙ্গারক যোগের প্রভাবে মেষ রাশির জাতক-জাতিকাদের একটু সাবধান হওয়া উচিত। মানসিক অশান্তি থাকবে। অতিরিক্ত ব্যয়ের কারণে মন অস্থির থাকবে। সব কাজ বিরতি দিয়ে চলবে। কাজে বিলম্ব হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে মন উদ্বিগ্ন থাকবে। কঠোর পরিশ্রম করেও ভালো ফল পাবেন না। ধৈর্য ধরে রাখুন। পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হবে।

আরও পড়ুন

কন্যা রাশি
আর্থিক বিষয়ে একটু সতর্ক থাকুন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। আর্থিক ক্ষতি হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে অশান্তি বাড়বে। পারিবারিক জীবনে ছোটখাটো সমস্যা থেকে যাবে। কাজে বাধা আসবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন চিন্তিত থাকবে। খরচ বাড়বে। এই দিনগুলিতে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। গাড়ি চালানোর সময় কঠোরভাবে ট্রাফিক নিয়ম মেনে চলুন।

ধনু রাশি
মন অস্থির থাকবে। স্বাস্থ্যে ওঠানামা সম্ভব। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। স্ত্রীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। কোনও তৃতীয় ব্যক্তি সম্পর্কের ক্ষেত্রে হস্তক্ষেপ করবে। আর্থিক বিষয়ে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। রাগ নিয়ন্ত্রণ করুন। সম্পর্কের সমস্যাগুলি বুদ্ধিমানের সঙ্গে সমাধান করুন।

Advertisement

Advertisement