scorecardresearch
 

Budh Gocahr Trikon Rajyog: ক'দিন পর শুরু হচ্ছে ত্রিকোণ রাজযোগ, আয়-লাভ বাড়তে পারে ৩ রাশির

Budh Gocahr Trikon Rajyog: ক'দিন পর শুরু হচ্ছে ত্রিকোণ রাজযোগ, আয়-লাভ বাড়তে পারে ৩ রাশির। আগামী ফেব্রুয়ারি মাসের শুরুতে বুধ মকর রাশিতে পাড়ি দিতে চলেছেন। বুধের এই পরিবর্তনে মকর রাশিতে ত্রিভুজ রাজযোগ তৈরি হবে।

Advertisement
ক'দিন পর শুরু হচ্ছে ত্রিকোণ রাজযোগ, আয়-লাভ বাড়তে পারে ৩ রাশির ক'দিন পর শুরু হচ্ছে ত্রিকোণ রাজযোগ, আয়-লাভ বাড়তে পারে ৩ রাশির
হাইলাইটস
  • ক'দিন পর শুরু হচ্ছে ত্রিকোণ রাজযোগ
  • আয়-লাভ বাড়তে পারে ৩ রাশির

Budh Gocahr Trikon Rajyog: যখনই কোনও গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয় তখন গ্রহের অবস্থান পরিবর্তনে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের জীবনও প্রভাবিত হয়। বুধকে গ্রহদের রাজপুত্র বলা হয়। আগামী ফেব্রুয়ারি মাসের শুরুতে বুধ মকর রাশিতে পাড়ি দিতে চলেছেন। বুধের এই পরিবর্তনে মকর রাশিতে ত্রিভুজ রাজযোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যদিও এই রাশিচক্রের পরিবর্তন ১২টি রাশির সমস্ত জাতক-জাতিকাদের জীবনকেই প্রভাবিত করবে, তবে এতে বিশেষ করে ৩টি রাশির জাতক-জাতিকারা অত্যন্ত লাভবান হবেন।

মেষ রাশি

আসন্ন বুধের অবস্থান পরিবর্তন মেষ রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশি পরিবর্তনের ফলে তৈরি হওয়া রাজযোগ মেষ রাশির দশম ঘরে গঠিত হতে চলেছে, এর ফলে প্রতিটি কাজে সাফল্য আসবে। নতুন চাকরির সুযোগ আসবে। কর্মক্ষেত্রে প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা প্রচুর মুনাফা লাভ করতে পাবেন।

মকর রাশি

আগামী ফেব্রুয়ারি মাসে এই রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের এই অবস্থান পরিবর্তন সুখবর বয়ে আনতে চলেছে। কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগের কারণে এই রাশির জাতক-জাতিকাদের নতুন কাজের সুযোগ আসবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অবিবাহিতদের বিয়ে হতে পারে। জাতক-জাতিকারা নানা মানসিক চাপ থেকে মুক্তি পাবেন।

তুলা রাশি

আগামী ফেব্রুয়ারি মাসে তুলা রাশির চতুর্থ ঘরে বুধের অবস্থান পরিবর্তন হবে। অন্য দিকে, এই পরিবর্তন থেকে গঠিত কেন্দ্রীয় রাজযোগ তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল ফল বয়ে আনবে। এই সময়ে বৈষয়িক বিষয়ে বিলাস বাড়তে পারে। যানবাহন ও সম্পত্তি কেনারও সম্ভাবনা রয়েছে। সম্পত্তি সংক্রান্ত কাজ করলে তা ভবিষ্যতের জন্য ফলদায়ক প্রমাণিত হবে।

 

Advertisement

Advertisement