scorecardresearch
 

Astro Tips Marriage Rashifal: প্রেম হোক বা বিয়ে, কখনও থিতু হতে পারে না এই ৪ রাশি

Astro Tips Marriage Alert: আজকে আমরা চার রাশি নিয়ে আলোচনা করব, এমন রাশির জাতক অর্থাৎ জন্মানো ছেলে-মেয়েদের বিয়ে করার আগে সাবধান থাকাই ভাল। পারলে বিয়ে এড়িয়ে যান। নইলে ভবিষ্যতে সমস্যায় পড়তে হতে পারে।

Advertisement
প্রেম হোক বা বিয়ে, কখনও থিতু হতে পারে না এই ৪ রাশি প্রেম হোক বা বিয়ে, কখনও থিতু হতে পারে না এই ৪ রাশি
হাইলাইটস
  • প্রেম হোক বা বিয়ে
  • এই চার রাশি থেকে সাবধান
  • বিপদে পড়তে পারেন

Astro Tips Marriage Alert: জ্যোতিষে সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সবার ভাগ্য-চরিত্র, আচার-আচরণে রয়েছে পার্থক্য।  কখনও  সামান্য, কখনও বেশি। আজকে আমরা চার রাশি নিয়ে আলোচনা করব, এমন রাশির জাতক অর্থাৎ জন্মানো ছেলে-মেয়েদের বিয়ে করার আগে সাবধান থাকাই ভাল। পারলে বিয়ে এড়িয়ে যান। নইলে ভবিষ্যতে সমস্যায় পড়তে হতে পারে। এদের মধ্যে কেউ নিজের মতামত চাপিয়ে দেন। তেমনই কেউ সম্পর্কে জড়ালেও বিয়ে করতে চান না। সেই অনুসারে, একেবারে ভিন্ন হন এই চার রাশি। এই চার রাশির ছেলে মেয়েরা বিয়ে করতেই চান না মোটে। চিনে রাখুন এই কয় রাশির ছেলে মেয়েদের। 

সিংহ (Leo)

সিংহ রাশির অধিকর্তা গ্রহ হল সূর্য। এরা ফ্লার্টিং-এ ওস্তাদ। এরা সহজে সম্পর্কে জড়ান। আবার সম্পর্ক থেকে বেরিয়েও আসেন। এই রাশির ছেলে-মেয়েরা একাধিক সম্পর্ক গড়লেও সংসার করতে চান না। কারও সঙ্গে স্থায়ী সম্পর্কে জড়াতে এদের আপত্তি রয়েছে।

কর্কট (Cancer)

কর্কট রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা সংসার করতে চান না। এরা প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়েতে এদের আপত্তি। এরা বিয়ে থেকে দূরে থাকেন। এরা অনেকে স্থায়ী সম্পর্ককে ভয় পান। সেই থেকে তাঁরা বন্ধনে জড়ান না।

কুম্ভ (Aquarius)

কুম্ভ  রাশির অধিকর্তা শনি। এঁরাও মোটে বিয়ের যোগ্য নন। এই রাশির ছেলে-মেয়েরা সন্দেহবাতিক হন। এরা প্রেমের সম্পর্ক উপভোগ করে থাকেন। তবে ঘনিষ্ঠ হলেই সঙ্গীকে সন্দেহ করে সম্পর্ক বিষিয়ে তোলেন। এঁরাও বিয়ে করতে চান না। রোম্যান্টিক সম্পর্কে জড়াতে চান এরা। তবে, এরা সংসার করতে চান না।

মকর (Capricorn)

মকর রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরাও বিয়েকে ভয় পান। বিয়ের জমক, আনুষ্ঠানিকতাকে ভয় পান। প্রাথমিক ভাবে বিয়ে এড়িয়ে চলতে চান। এরা দ্রুত প্রেমে পড়েন। এক সঙ্গে একাধিক প্রেম করেন। কিন্তু, এরা দাম্পত্য সম্পর্কে জড়াতে চান না।

Advertisement

(এই গণনা সাধারণ অনুমান থেকে করা। সবার ক্ষেত্রে একই নাও হতে পারে। তাছাড়া জন্মলগ্ন আলাদা হলে আলাদা ফল দিতে পারে।)

 

Advertisement