scorecardresearch
 

Guru Gochar 2024: টাকা পয়সা গাড়ি বাড়ি সব হবে, ২০২৫ পর্যন্ত তিন রাশির বৃহস্পতি তুঙ্গে

Guru Gochar 2024: জ্যোতিষ শাস্ত্রমতে প্রতিটি গ্রহই নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে। এর প্রভাব মানব জীবনে পড়ে। জ্যোতিষ শাস্ত্রমতে বৃহস্পতিকে অত্যন্ত গুপরুত্বপূর্ণ একটি গ্রহ বলেই মনে করা হয়। এর বেশ কিছু শুভ প্রভাব আছে ঠিক তেমনই অশুভ প্রভাবও বর্তমান রয়েছে। যার প্রভাব জাতক-জাতিকাদের জীবনে পড়ে।

Advertisement
বৃহস্পতির গোচর বৃহস্পতির গোচর
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রমতে প্রতিটি গ্রহই নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে।

জ্যোতিষ শাস্ত্রমতে প্রতিটি গ্রহই নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে। এর প্রভাব মানব জীবনে পড়ে। জ্যোতিষ শাস্ত্রমতে বৃহস্পতিকে অত্যন্ত গুপরুত্বপূর্ণ একটি গ্রহ বলেই মনে করা হয়। এর বেশ কিছু শুভ প্রভাব আছে ঠিক তেমনই অশুভ প্রভাবও বর্তমান রয়েছে। যার প্রভাব জাতক-জাতিকাদের জীবনে পড়ে। গত পয়লা মে ২০২৪ বৃহস্পতি দুপুর ০২.২৯-এ বৃষতে প্রবেশ করেছে। ১৪ মে ২০২৫ পর্যন্ত থাকবেন। এই সময়ে বৃহস্পতির উদয়, অস্ত, বক্রি, মার্গি হবেন তার ফলে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড়সড় প্রভাব বিস্তার করতে চলেছে। ২০২৫ পর্যন্ত কয়েকটি রাশির জাতক-জাতিকারা সোনার চামচ মুখে দিয়ে থাকবেন।

মেষ রাশি
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে। কেননা বৃহস্পতি বৃষে থাকবেন আগামী ১ বছর ফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করবে। আটকে থাকা কাজ এবার সম্পন্ন হবে। গুরু ভাগ্য অর্থাৎ নবম ঘরে অবস্থান করছেন। ২০২৫ সাল পর্যন্ত জাতক-জাতিকাদের জীবনে বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে। সমাজে মান সম্মান বৃদ্ধি পেতে চলেছে ৷ আটকে থাকা কাজ এবার সম্পন্ন হবে এবার ৷ বন্ধু বান্ধবের সঙ্গে এইবার আরও ভাল সম্পর্ক হতে চলেছে।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে এবার আরও ভাল সম্পর্ক হতে চলেছে। জাতক-জাতিকাদের জীবনে বিরাট ভূমিকা বিস্তার করতে চলেছে। রিসার্চ ও জ্যোতিষের মধ্যে অত্যন্ত ভাল সম্পর্ক হতে চলেছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে আরও ভাল ফল হতে চলেছে ৷ আয়ের নতুন নতুন উৎস তৈরি হবে। বিবাহিত জীবনের নানান দিক থেকে আরও ভাল পরিস্থিতি তৈরি হতে চলেছে। জীবনের সমস্ত সম্পর্ক এবার আগের থেকে ভাল হবে। যাঁরা তীর্থযাত্রায় যেতে চান এবার তাঁদের জন্য পরিস্থিতি আরও ভাল হচ্ছে। জীবন থেকে সন্তুষ্ট হতে চলেছে এবার।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য এবার হাতের মুঠোয় বড় অঙ্কের টাকা পয়সা আসতে চলেছে। জীবনের প্রতিটি অন্তরায় এবার নতুন করে জীবন তৈরি করতে সাহায্য করবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে, বৃহস্পতির শুভদৃষ্টিতে এবার কামাল দেখাবেন। ব্যবসা বাণিজ্যের জন্য এবার সব থেকে বড় খবর আসতে চলেছে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ এবার সম্পন্ন হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রেই এবার আরও ভাল খবর পাবেন। নতুন করে জীবন শুরু করতে পারবেন জাতক-জাতিকারা।


 

Advertisement