scorecardresearch
 

Surya Gochar 2024: সূর্যের কামাল, এক মাসের মধ্য়ে কপাল খুলবে ৩ রাশির

Surya Gochar 2024: ১৩ ফেব্রুয়ারি সূর্য দেবতা কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে সূর্য দেবতার বিশেষ স্থান রয়েছে। সূর্য দেবতা শুভ হলে একজন ব্যক্তি সৌভাগ্য লাভ করেন। সূর্য দেবতার রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির মানুষ শুভ ফল পাবেন আবার কিছু রাশির জাতক জাতিকারা অশুভ ফল পাবেন। সূর্য যখন শুভ হয়, তখন একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে।

Advertisement
সূর্যের কামাল, এক মাসের মধ্য়ে কপাল খুলবে ৩ রাশির সূর্যের কামাল, এক মাসের মধ্য়ে কপাল খুলবে ৩ রাশির

Sun Transit 2024-Surya Rashi Parivartan Horoscope: সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে প্রায় এক মাস পরপরে প্রবেশ করেন।  শাস্ত্রে সূর্যদেবকে গ্রহের রাজা উপাধি দেওয়া হয়েছে। সূর্য দেবতা হলেন সিংহ রাশির অধিপতি। মার্চ মাসে শুরুতে নিজের অন্যতম বন্ধু রাশি মীনে প্রবেশ করতে চলেছেন সূর্য । এই ঘটনার প্রভাব প্রত্যেক রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে।

কিন্তু এর মধ্যেও তিনটি রাশি এমন রয়েছে যারা সূর্যদেবের বিশেষ আশীর্বাদ লাভ করবে। এই সমস্ত রাশির ভাগ্য সুপ্রসন্ন হবে। সূর্যের মীন রাশিতে প্রবেশের ফলে কোন কোন রাশির ভাগ উন্নতি হবে তা আসুন এক নজরে দেখে নেওয়া যাক।

মিথুন (Gemini)

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যদেবের রাশি পরিবর্তন বিশেষ আনন্দের সংবাদ বয়ে আনবে। সূর্যদেব এই রাশিতে কর্মের ভাব নিয়ে প্রবেশ করতে চলেছেন। যার ফলে আপনার কর্ম এবং ব্যবসায় প্রভূত উন্নতির সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে সামাজিক প্রতিষ্ঠা লাভের সুযোগ রয়েছে। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কর্মস্থলে প্রশংসিত হবেন। যে সমস্ত ব্যক্তিরা রাজনীতির সঙ্গে জড়িত, তাঁদের ভাল সময় আসতে চলেছে। ব্যবসার সঙ্গে যারা জড়িত তাদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। নতুন কাজ শুরু করার প্রশস্ত সময় আসতে চলেছে।

কর্কট (Cancer)

রাশি সূর্যদেবের রাশি পরিবর্তনের ফলে কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে অনুকূল পরিবেশের সৃষ্টি হতে চলেছে। সূর্যদেব এই রাশির নবম ঘরে ভ্রমণ করতে চলেছেন ফলে ভাগ্যন্নোতি আপনার ক্ষেত্রে সময়ের অপেক্ষা। আপনার বহু পরিকল্পিত কোন ভাবনা দিনের আলো দেখতে পারে। আপনি কাজ এবং ব্যবসায় শুভ সময়ের সাক্ষী হবেন। ধার্মিক এবং শুভ কোন কাজের সঙ্গে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু (Sagittarius)

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যদেবের গোচর শুভ সংকেত বয়ে আনবে। সূর্যদে ব ধনু রাশির চতুর্থ ঘরে থাকতে চলেছেন। ফলে আপনার গাড়ি এবং জমি সম্পত্তির পাওয়ার সুখ লাভ হতে পারে। কর্মস্থলে আপনার প্রভাব বৃদ্ধি হবে। আপনি প্রশংসিত হবেন। সম্পত্তির দিক থেকেও আপনি লাভবান হবেন। নতুন সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে।

Advertisement

 

Advertisement