scorecardresearch
 

Shani Asto 2024 rashifal: কুম্ভ রাশিতে অস্তমিত শনি, মার্চ পর্যন্ত সাবধানে থাকুন এই ৩ রাশি

আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২৪-এ শনিদেব কুম্ভ রাশিতে অস্তমিত হতে চলেছেন। এরপর ২৬ মার্চ পর্যন্ত শনি দহন অবস্থায় থাকবে।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২৪-এ শনিদেব কুম্ভ রাশিতে অস্তমিত হতে চলেছেন।
  • এরপর ২৬ মার্চ পর্যন্ত শনি দহন অবস্থায় থাকবে। এই সময়ে নির্দিষ্ট কিছু রাশির জাতক জাতিকার জীবনে সমস্যা বাড়তে পারে। 
  • জ্যোতিষীদের মতে, শনি অস্ত যাওয়ার পর তিন রাশির জীবনে সমস্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২৪-এ শনিদেব কুম্ভ রাশিতে অস্তমিত হতে চলেছেন। এরপর ২৬ মার্চ পর্যন্ত শনি দহন অবস্থায় থাকবে। এই সময়ে নির্দিষ্ট কিছু রাশির জাতক জাতিকার জীবনে সমস্যা বাড়তে পারে। 

জ্যোতিষীদের মতে, শনি অস্ত যাওয়ার পর তিন রাশির জীবনে সমস্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের চাকরি, ব্যবসা এবং কর্মজীবন প্রভাবিত হতে পারে। 

এই তিন রাশির আর্থিক অবস্থার অবনতি হতে পারে। কাজে বিভিন্ন বাধাও আসতে পারে। এক নজরে দেখে নেওয়া যাক কোন ৩ রাশিতে প্রভাব পড়তে পারে। 

আরও পড়ুন

শনির অস্ত যাওয়ার ফলে প্রভাবিত হবে এই ৩ রাশি
মেষ রাশি- মেষ রাশির ১১ তম ঘরে শনি অস্ত যাবে। এর ফলে আর্থিক অবস্থার অবনতি হতে পারে। ব্যবসার ক্ষতি হতে পারে। এছাড়া কাজে বাধা আসারও সম্ভাবনা রয়েছে। 

যে সকল মেষ রাশির জাতক জাতিকা কোনও মামলা মোকদ্দমার সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন, তাঁদের জন্য কঠিন সময় বাড়তে পারে। আদালতে সমস্যা জটিল হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি- এই রাশির দশম ঘরে শনি অস্তমিত হবে। শনি রাশির জীবনে অশান্তি বাড়তে পারে। বিশেষত কেরিয়ার, পড়াশোনা, চাকরি ও ব্যবসার ক্ষেত্রে উত্থান পতন হতে পারে। 

বিশেষত ব্যবসা ক্ষেত্রে বড়সড় ক্ষতি হতে পারে। বৃষ রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে। খরচের ক্ষেত্রেও লাগাম রাখা প্রয়োজন। 

কন্যা রাশি- কন্যা রাশির ষষ্ঠ ঘরে শনি অস্তমিত হবে। এর ফলে কন্যা রাশির জাতক জাতিকার জীবনে সমস্যা বাড়তে পারে। চাকরিজীবীদের এই সময়ে সাবধানতা বজায় রেখে চলতে হবে। 

ব্যবসা, চাকরি, পেশা, পড়াশোনায় ক্ষতির কারণে মন খারাপ থাকতে পারে। বাড়ির বিভিন্ন সমস্যা, পারিবারিক উত্তেজনার কারণে মন অশান্ত থাকতে পারে। এরই মধ্যে মন শান্ত রেখে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে হবে। ফলে পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে, ভারসাম্য বজায় রেখে চলতে হবে। 

Advertisement

Advertisement