scorecardresearch
 

Ruchak Rajyog 2024: এই যোগে মালামাল ৩ রাশি, ৭ দিনের মধ্যে যাতে হাত দেবেন তাতেই সোনা

Ruchak Rajyog 2024: পয়লা জুন বিকেল ৩ টে ৫১ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করবে সেনাপতি গ্রহ মঙ্গল। ১২ জুলাই পর্যন্ত একই রাশিতে বিরাজ করবে এই গ্রহ। এসময় তৈরি হবে শুভ 'রুচক রাজযোগ’। যার কারণে কিছু রাশির আর্থিক দিকে লাভ হবে, সাহস বাড়তে থাকবে।

Advertisement
এই যোগে মালামাল ৩ রাশি, ৭ দিনের মধ্যে যাতে হাত দেবেন তাতেই সোনা এই যোগে মালামাল ৩ রাশি, ৭ দিনের মধ্যে যাতে হাত দেবেন তাতেই সোনা

Ruchak Rajyog 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের সেনাপতি মঙ্গল সাহস, সাহসিকতা, ভূমি-নির্মাণ এবং বিবাহের জন্য দায়ী। জুন মাসে মঙ্গল গ্রহের অবস্থান খুবই আকর্ষণীয় হতে চলেছে। ৩১ মে, মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করছে, যা একটি আকর্ষণীয় রাজযোগ তৈরি করবে। জুন মাসটি শক্তিশালী রুচক রাজযোগে শুরু হবে এবং এর প্রভাব ১২টি রাশির ওপর পড়বে। মঙ্গল গ্রহের কারণে তৈরি হওয়া আকর্ষণীয় রাজযোগ ১২ জুলাই পর্যন্ত চলবে। 

জ্যোতিষশাস্ত্র মতে, প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে ১২ রাশির ব্যক্তিদের উপরে নানান প্রভাব ফেলে। সেটি কারও কাছে ইতিবাচক হতে পারে, আবার কারোর জন্য নেতিবাচকও হতে পারে। জুন মাসটি কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। কারণ গ্রহের সেনাপতি মঙ্গল রাশি পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করবে আগামী মাসেই।

পয়লা জুন বিকেল ৩ টে ৫১ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করবে সেনাপতি গ্রহ মঙ্গল। ১২ জুলাই পর্যন্ত একই রাশিতে বিরাজ করবে এই গ্রহ। এসময় তৈরি হবে শুভ 'রুচক রাজযোগ’। যার কারণে কিছু রাশির আর্থিক দিকে লাভ হবে, সাহস বাড়তে থাকবে। দেখুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক-জাতিকাদের উপর রুচক রাজযোগের শুভ প্রভাব পড়বে। এসময় সমাজে আপনার সম্মান বাড়তে থাকবে। আর্থিক দিকে খুব লাভ হবে। আত্মবিশ্বাস, সাহস বাড়বে। যে কারণে আপনি প্রত্যেকটি ক্ষেত্রেই সফলতা অর্জন করতে পারবেন। আপনার স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে আপনার। কমবে মানসিক চাপও। এসময় আপনার মনের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে চলেছে। এই সময়ে যে কাজ করবেন অবশ্যই মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে তৈরি হবে। এসময় আপনি দূরে কোথাও যাত্রা করতে পারেন। সেই যাত্রা আপনার সুখকর হবে। ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভ হবে আপনার। বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। এসময় যারা শিক্ষার্থী রয়েছেন তাদের জন্য খুব শুভ সময়। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে আপনার। বাবা মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পারিবারিক জীবনে যে অশান্তি ছিল সেটি অনেকটাই কেটে যাবে। ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন আপনি।

Advertisement

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির একাদশ ঘরে তৈরি হবে রুচক রাজযোগ। এই সময় আপনার আর্থিক দিকে লাভ হবে। যারা সরকারি চাকরি করছেন তাদের চাকরিতে সুবিধা হবে। উচ্চ শিক্ষার জন্য আপনার বিদেশে যাত্রা করতে হতে পারে। শরীর ভালোই থাকবে আপনার। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন সেখান থেকে লাভের মুখ দেখবেন আপনি। সন্তানদের কোনও সুখবরে আপনি আরোও খুশি হবেন। এসময় শরীর খুব ভালো থাকবে তবে, পায়ের ব্যথায় ভুগতে হতে পারে আপনাকে। পায়ের ব্যথা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন। এসময় হঠাৎ করেই আপনার হাতে প্রচুর অর্থ আসতে পারে। তাছাড়া আপনি যদি লটারিতে বিনিয়োগ করেন সেখান থেকেও লাভের মুখ দেখবেন।

 

Advertisement