scorecardresearch
 

August Rashifal 2023: মাসের শুরু থেকেই সাফল্য, অগাস্টে মেষসহ ৫ রাশির দারুণ উন্নতি

August Grah Gochar 2023: অগাস্ট মাসে ৪টি প্রধান গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। শুরু হবে শুক্র গ্রহ থেকে। বর্তমানে বক্রী গতিতে চলা শুক্র সিংহ রাশি ত্যাগ করে কর্কট রাশিতে প্রবেশ করবে। এর পরে ১৭ অগাস্ট সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশিতে প্রবেশ করবে। পরের দিন, মঙ্গল সিংহ রাশি থেকে বেরিয়ে বুধের রাশি কন্যা রাশিতেপ্রবেশ করবে। এই দিনে কর্কট রাশিতে শুক্রের উদয় হবে। অবশেষে, ২৪ অগাস্ট, বুধ সিংহ রাশিতে বক্রী হতে শুরু করবে। গ্রহের অবস্থানের এই পরিবর্তনগুলি ৫টি রাশির জন্য খুব শুভ ফল দেবে বলে মনে করা হচ্ছে। এই সময়ে, তারা কর্মজীবনে উন্নতির পাশাপাশি সম্পদ এবং খ্যাতিও পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই ৫টি রাশি সম্পর্কে।

Advertisement
অগাস্টে কেরিয়ারে দারুণ উন্নতি ৫ রাশির অগাস্টে কেরিয়ারে দারুণ উন্নতি ৫ রাশির

August 2023 Planet Changes: সূর্য এবং শুক্র ছাড়াও, বুধ এবং মঙ্গলও অগাস্ট মাসে গোচর করবে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে এবং তারপর এই রাশিতে উদিত হবে। সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশিতে গোচর করে  বুধাদিত্য নামে একটি রাজযোগ গঠন করবে যেখানে বুধ ইতিমধ্যে উপস্থিত রয়েছে। অন্যদিকে, নিষ্ঠুর গ্রহ মঙ্গল সিংহ রাশি থেকে কন্যা রাশিতে চলে যাবে। সিংহ রাশিতে বুধের বক্রী গতি শুরু হবে। এইভাবে, আগামী মাসে গ্রহগুলির অবস্থানের একটি বড় পরিবর্তন হবে বলে মনে করা হচ্ছে। এই পরিবর্তনগুলি ৫টি রাশির জন্য সবচেয়ে শুভ এবং উপকারী বলে মনে করা হচ্ছে। চলুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশির জাতক কারা।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা অগাস্টে গ্রহের পরিবর্তন থেকে বিশেষ সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। কর্মজীবনের ক্ষেত্রে, তারা সুসংবাদ শুনতে পেতে পারে এবং আপনার পরিকল্পনা সফল হবে। পুরনো ঝুলে থাকা কাজগুলি শেষ হবে এবং বন্ধুদের সঙ্গে  মিলে ব্যবসা করলে  লাভ হবে। এই মাসটি আপনার প্রেম জীবনের দিক থেকেও ভাল হবে। সঙ্গীর সঙ্গে  আরও ভাল সম্পর্ক  প্রতিষ্ঠিত হবে এবং একসঙ্গে কিছু নতুন কাজ শুরু করতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্টে গ্রহের গোচর  খুবই উপকারী হতে পারে। আপনি আপনার পরিকল্পনার প্রত্যাশিত ফলাফল পাবেন। যারা বিয়ের জন্য ভালো সম্বন্ধ  খুঁজছেন তারা এই সময়ে একজন ভালো জীবনসঙ্গী পেতে পারেন। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে এবং আপনার প্রজেক্ট এগিয়ে যাবে। আপনি আপনার কর্মজীবনে প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা করবেন, যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি অর্থ বিনিয়োগের কথা ভাবছেন তবে এখনই থামার সময়। এ বিষয়ে যেকোনো কাজ অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়েই করুন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অগস্টে গ্রহের গোচর ভাগ্য পরিবর্তনকারী প্রমাণিত হতে পারে। আপনার কর্মজীবনে সাফল্য পাওয়ার পাশাপাশি আপনি বিশেষ করে আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায় নতুন কিছু করার কথা ভাবতে পারেন এবং নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এটি আপনার জন্য একটি লাভজনক চুক্তি হতে পারে। আপনি ভবিষ্যতে এই স্কিমগুলি থেকে ভাল অর্থ উপার্জন করতে পারেন। পিতা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং তাদের সহযোগিতায় আপনি আপনার কর্মজীবনে উপকৃত হবেন। সারা মাস আপনার জন্য জীবনসঙ্গীর সমর্থন থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
অগাস্ট মাসটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে পারে। এই মাসে মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে আপনি বিশেষ সুবিধা পাবেন এবং আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন এবং কর্মজীবনের ক্ষেত্রে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং আপনি আর্থিক সুবিধা পাবেন। বড় ভাইয়ের পরামর্শ ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে কাজে লাগবে এবং এমন কোনো কাজ করবেন না যাতে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, অগাস্টের রাশি পরিবর্তনগুলি সুখ এবং সমৃদ্ধি প্রদান করবে বলে মনে করা হচ্ছে। সাফল্য পাবেন এবং আপনার ব্যবসাও বৃদ্ধি পাবে। অর্থ পাওয়ার ক্ষেত্রে আপনার পরিকল্পনা সফল হবে। আপনি অতীতে করা বিনিয়োগ থেকে লাভবান হবেন। তবে  অর্থের ক্ষেত্রে, এই সময়ে যে কোনও সিদ্ধান্ত খুব সাবধানে নেওয়া দরকার। অর্থিক বিষয়ে , আপনার কোনও আত্মীয়ের সাথে কোনও লেনদেন করা উচিত নয়। সম্পর্ক প্রভাবিত হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement