scorecardresearch
 

Guru Purnima Lucky Zodiac: গুরু পূর্ণিমায় বৃহস্পতি-মঙ্গলের বিশেষ কৃপা, কাল থেকেই লাখপতি হচ্ছে ৪ রাশি

Guru Purnima Lucky Zodiac: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহই এক নিশ্চিত সময়ে গোচর করে। ১২ জুলাই মঙ্গল গ্রহ বৃষ রাশিতে গোচর করেছিল। যেখানে আগে থেকেই বৃহস্পতি বিরাজ করছিল। এরকম অবস্থায় বৃষ রাশিতে গুরু ও মঙ্গলের যুতি তৈরি হচ্ছে আর ২৬ অগাস্ট পর্যন্ত এই যুতি থাকবে।

Advertisement
গুরু-মঙ্গল যুতি গুরু-মঙ্গল যুতি
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহই এক নিশ্চিত সময়ে গোচর করে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহই এক নিশ্চিত সময়ে গোচর করে। ১২ জুলাই মঙ্গল গ্রহ বৃষ রাশিতে গোচর করেছিল। যেখানে আগে থেকেই বৃহস্পতি বিরাজ করছিল। এরকম অবস্থায় বৃষ রাশিতে গুরু ও মঙ্গলের যুতি তৈরি হচ্ছে আর ২৬ অগাস্ট পর্যন্ত এই যুতি থাকবে। প্রায় ১২ বছর পর এই প্রথম এই ধরনের যুতির নির্মা হতে চলেছে। গুরু ও মঙ্গল একে-অপরের মিত্র। তাই এই দুই গ্রহের একসঙ্গে একই রাশিতে থাকা অনেক রাশির জন্য লাভদায়ক হবে। আসুন দেখে নিই তালিকায় কারা কারা রয়েছে। 

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গুরু পূর্ণিমার বিশেষ সময়ে মঙ্গল ও গুরুর যুতি মেষ রাশির জাতকদের বিশেষ লাভ করাবে। জেনে রাখুন গুরু আপনার ভাগ্যঘরের স্বামী। এই দুই গ্রহ মেষ রাশির অর্থঘরে যুতি তৈরি করেছে। এই সময় চাকরি বদলাতে চাইলে বদলাতে পারেন। আপনি কোনও ভাল জায়গা থেকে প্রস্তাব পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে এই রাশির লাভ হতে চলেছে। এই রাশির ব্যবসায়ীরা লাভের মুখ দেখবে। কথাবর্তায় স্পষ্টতা আসবে। সামাজিক স্তরে সম্মান বাড়বে। 

কর্কট রাশি
কর্কট রাশির লাভের ঘরে গুরু-মঙ্গলের যুতি তৈরি হচ্ছে। এরকম অবস্থায় এই দুই গ্রহের প্রভাবের কারণে অনেক আটকে থাকা পরিকল্পনা সম্পন্ন হবে। এই সময় আপনার পারিবারিক অবস্থা ভাল থাকবে। আর্থির পরিস্থিতি মজবুত হবে। সঞ্চয় করা অর্থের পরিমাণ বাড়তে পারে। এই সময় কোনও যাত্রা থেকে লাভ হতে পারে। আপনার কোনও বড় ইচ্ছা এই সময় পূরণ হবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতকরাও গুরু পূর্ণিমায় বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, এই যুতি আপনাকে বিভিন্ন দিক থেকে ভাগ্যবান করবে। আপনার রাশির অধিপতি সূর্য, বৃহস্পতি এবং মঙ্গলের বন্ধু। এই দুটি গ্রহ আপনার কর্ম গৃহে একটি সংযোগ তৈরি করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা ভালো সুবিধা পাবেন। বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। অর্থ সংক্রান্ত সবচেয়ে বড় সমস্যা এই সময়ে সমাধান হতে পারে।  

Advertisement

কন্যা রাশি
এই যোগ আপনার রাশির নবম ঘরে ঘটতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। একই সময়ে, আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনি এই সময়ে একটি বড় চুক্তি পেতে পারেন। কাজের ধরনে পরিবর্তন দেখা যাবে। কিন্তু আপনাকে এই ধরনের কাজ এড়িয়ে চলতে হবে। আপনি যদি কোনও কারণে চিন্তিত থাকেন, তাহলে আপনি সমাধান খুঁজে পেতে পারেন।  

Advertisement