scorecardresearch
 

Maa Lakshmi Favorite Zodiac: এঁদের ঘরে বাঁধা থাকেন লক্ষ্মী, এই ৬ রাশির কখনও টাকার অভাব থাকে না

Maa Lakshmi Favorite Zodiac: সকলেই চান মা লক্ষ্মীকে নিজের ঘরে ধরে রাখতে। আর তার জন্য লক্ষ্মীদেবীকে পুজো-ভোগ দিয়ে তুষ্ট রাখার চেষ্টা করেন। কারণ কারোর ওপর যদি মা লক্ষ্মীর কৃপা থাকে, সেই ব্যক্তির কোনওদিন আর্থিক সঙ্কটের মুখে পড়েন না। মা লক্ষ্মীর আশীর্বাদ থাকলে আর কোনও কিছুই তাঁকে বিপদে ফেলতে পারে না।

Advertisement
মা লক্ষ্মীর প্রিয় ৬ রাশি মা লক্ষ্মীর প্রিয় ৬ রাশি
হাইলাইটস
  • সকলেই চান মা লক্ষ্মীকে নিজের ঘরে ধরে রাখতে।

সকলেই চান মা লক্ষ্মীকে নিজের ঘরে ধরে রাখতে। আর তার জন্য লক্ষ্মীদেবীকে পুজো-ভোগ দিয়ে তুষ্ট রাখার চেষ্টা করেন। কারণ কারোর ওপর যদি মা লক্ষ্মীর কৃপা থাকে, সেই ব্যক্তির কোনওদিন আর্থিক সঙ্কটের মুখে পড়েন না। মা লক্ষ্মীর আশীর্বাদ থাকলে আর কোনও কিছুই তাঁকে বিপদে ফেলতে পারে না। সাময়িক বাধা বিপত্তি কাটিয়ে দেবীর আশীর্বাদে এগিয়ে যাওয়া যায়। তবে মা লক্ষ্মী বিশেষ কিছু রাশির ওপর তাঁর কৃপাদৃষ্টি দিয়ে থাকেন। জেনে নিন সেই তালিকায় আপনি রয়েছেন কিনা। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকারা সর্বদা মা লক্ষ্মীর আশীর্বাদ পান। এই রাশির অধিপতি শুক্র গ্রহ যাকে সম্পদ ও সম্পত্তির কারক বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর অপার আশীর্বাদ বর্ষিত হয়। এঁরা যেমন বুদ্ধিমান, তেমনই কঠোর পরিশ্রমী হয়ে থাকেন। নিজেদের বুদ্ধি, পরিশ্রম ও মা লক্ষ্মীর জোরে জীবনে প্রচুর সাফল্য অর্জন করেন বৃষ রাশির জাতকরা।

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের উপরেও মা লক্ষ্মীর আশীর্বাদ লক্ষ্য করা যায়। আসলে অত্যন্ত সৌভাগ্যবান হন মিথুন রাশির জাতকরা। সম্পদের দেবীর আশীর্বাদে জীবনে প্রচুর সৌভাগ্য অর্জন করেন এঁরা। কোনও দিন অর্থের কষ্ট ভোগ করতে হয় না এঁদের। মিথুন রাশির জাতকরা কঠোর পরিশ্রমী হন। তার পাশাপাশি এরা অল্পেই খুশি হতে পারেন। সেই কারণে সাধারণত জীবনে বড় সাফল্য লাভ করতে পারেন মিথুন রাশির জাতকরা।

আরও পড়ুন

সিংহ রাশি
জ্যোতিষ অনুসারে সিংহ রাশির জাতকরা অত্যন্ত সৌভাগ্যবান হয়ে থাকেন। মা লক্ষ্মীর আশীর্বাদ সব সময় লাভ করেন এঁরা। মা লক্ষ্মীর দয়ায় সিংহ রাশির জাতকরা প্রচুর অর্থ ও সম্পদ অর্জন করে থাকেন। সিংহ রাশির জাতকরা রাজার মতো জীবন কাটিয়ে থাকেন। সবাইকে নেতৃত্ব দিয়ে চালনা করার ক্ষমতা থাকে এঁদের মধ্যে। এঁরা দীন-দুঃখীদ্র দান-ধ্যান করে থাকেন।

Advertisement

তুলা রাশি
তুলা রাশির অধিপতি শুক্র গ্রহ। এই গ্রহটিকে আকর্ষণ,সম্পদ ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। তুলা রাশির জাতক জাতিকাদের উপর শুক্র ও মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে। এঁদের কোনও সময়ই আর্থিক ক্ষতি হয় না। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গলকে অন্যান্য গ্রহের সেনাপতি বলা হয়। এই গ্রহটিকে শক্তি, সাহস, বীরত্ব ও বীরত্বের কারক বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকাদের প্রতি মা লক্ষ্মী খুব খুশি হন। বৃশ্চিক রাশির জাতকরা পরিশ্রম করতে ভালোবাসেন তাই এদের ওপর লক্ষ্মী মা বিশেষভাবে কৃপা করেন। 

মীন রাশি
মীন রাশির জাতকরাও মা লক্ষ্মীর প্রিয় হন। এঁদের গ্রহাধিপতি হল বৃহস্পতি। মা লক্ষ্মীর পাশাপাশি নারায়ণের কৃপাদৃষ্টিও এঁরা লাভ করে থাকেন। এরা প্রচুর পরিশ্রম করতে পারেন, সেই কারণে টাকা-পয়সার অভাবের মুখে এদের কখনও পড়তে হয় না।


 

Advertisement