scorecardresearch
 

Budh Gochar 2024: কেতুর নক্ষত্রে বুধের এন্ট্রি, পুজোর আগেই বড়লোক ৩ রাশি

Budh Gochar 2024: গ্রহের রাজকুমার বুধকে বুদ্ধি, ব্যবসা, তর্ক-বিতর্ক, একাগ্রতার কারক হিসাবে মনে করা হয়। বুধ ২৬ দিন পর রাশি পরিবর্তন করে। সেপ্টেম্বর মাসে বুধ দুবার রাশি পরিবর্তন করবে। শুরুতে সিংহ রাশিতে আর মাসের শেষে কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধ এক নিশ্চিত সময়ের পর রাশির পাশাপাশি নক্ষত্র পরিবর্তন করে থাকে।

Advertisement
বুধের গোচর বুধের গোচর
হাইলাইটস
  • গ্রহের রাজকুমার বুধকে বুদ্ধি, ব্যবসা, তর্ক-বিতর্ক, একাগ্রতার কারক হিসাবে মনে করা হয়।

গ্রহের রাজকুমার বুধকে বুদ্ধি, ব্যবসা, তর্ক-বিতর্ক, একাগ্রতার কারক হিসাবে মনে করা হয়। বুধ ২৬ দিন পর রাশি পরিবর্তন করে। সেপ্টেম্বর মাসে বুধ দুবার রাশি পরিবর্তন করবে। শুরুতে সিংহ রাশিতে আর মাসের শেষে কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধ এক নিশ্চিত সময়ের পর রাশির পাশাপাশি নক্ষত্র পরিবর্তন করে থাকে। যার প্রভাব সব ১২টি রাশির জাতকদের ওপর পড়ে। সেপ্টেম্বরের গোড়ার দিকে অর্থাৎ ৪ সেপ্টেম্বর সকাল ১১টা ২৫ মিনিটে মঘা নক্ষত্রে প্রবেশ বুধের। ১৪ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতে থাকার পর বুধ পূর্বফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবে। জেনে রাখুন, ২৭টি নক্ষত্রের মধ্যে দশম নক্ষত্র মঘা নক্ষত্র। যার স্বামী হল কেতু। বুধের সঙ্গে কেতুরও প্রভাব দেখা দেবে রাশিদের ওপর। 

মেষ রাশি
এই রাশির জন্মছকের পঞ্চম ঘরে থাকবে বুধ। এরকম অবস্থায় বুধের মঘা নক্ষত্রে যাওয়া মেষ রাশির জন্য শুভ হবে। দীর্ঘদিন ধরে চলা সমস্যা থেকে স্বস্তি পাবেন। কেরিয়ারের ক্ষেত্রে আপনি সফলতা পাবেন। নিজের কাজ নিয়ে সন্তুষ্ট থাকবেন। ব্যবসায় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায় যে পরিশ্রম করেছেন তার ফল দেখতে পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে এবং আয়ের নতুন পথ খুলে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। প্রেম জীবনে চলা সমস্যা সমাপ্ত হবে। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য বুধের মঘা নক্ষত্রে প্রবেশ লাভদায়ক প্রমাণিত হবে। দীর্ঘসময় ধরে আটকে থাকা কাজ আরও একবার শুরু হবে। কেরিয়ারের জন্য যাত্রা করার সুযোগ আসতে পারে। এতে লাভ হবে আপনার। নতুন চাকরির যাঁরা খোঁজ করছেন তাঁরা লাভবান হবেন। নতুন চাকরির বিকল্প বহু পাবেন। ব্যবসায় লাভ পাবেন। আর্থিক পরিস্থিতি শুধরাবে। আয়ের নতুন পথ খুলবে। সম্পর্ক ভাল থাকবে। 

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি
বুধের মঘা নক্ষত্রে প্রবেশ এই রাশির জন্য শুভ হবে। পরিবারের সদস্য়দের সঙ্গে সময় ভাল কাটবে। বিদেশ থেকে ভাল লাভ হতে পারে। অপার ধন-সম্পদের প্রাপ্তি হতে পারে। কেরিয়ারের ক্ষেত্রেও আপনি অনেক লাভ করবেন। নতুন চাকরির সঙ্গে নতুন সুযোগও পাবেন। এই সময় অনেক জায়গা থেকে অর্থপ্রাপ্তি রয়েছে। সঞ্চয় করতে সফল হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। জীবনে একাধিক সুখ লাভ করবেন। 

Advertisement