scorecardresearch
 

Rahu Gochar 2024: অগাস্টে দুষ্টু গ্রহ রাহুর চাল বদল, ৩ রাশি পাবে নতুন চাকরি-দেদার টাকা

Rahu Gochar 2024: বৈদিক জ্যোতিষ অনুসারে গ্রহ সময়-সময়ে নক্ষত্রে সঙ্গে রাশি পরিবর্তনও করে। যার প্রভাব মানুষের ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে মায়াবী গ্রহ ৮ জুলাই শনির নক্ষত্র উত্তরা ভদ্রপদে প্রবেশ করেছে এবং এই বছর এই নক্ষত্রেই থাকবে। তবে সময়ে সময়ে নক্ষত্র পদে গোচর করে।

Advertisement
রাহুর গোচর রাহুর গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে গ্রহ সময়-সময়ে নক্ষত্রে সঙ্গে রাশি পরিবর্তনও করে।

বৈদিক জ্যোতিষ অনুসারে গ্রহ সময়-সময়ে নক্ষত্রে সঙ্গে রাশি পরিবর্তনও করে। যার প্রভাব মানুষের ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে মায়াবী গ্রহ ৮ জুলাই শনির নক্ষত্র উত্তরা ভদ্রপদে প্রবেশ করেছে এবং এই বছর এই নক্ষত্রেই থাকবে। তবে সময়ে সময়ে নক্ষত্র পদে গোচর করে। যেখানে রাহু ১৬ অগাস্ট উত্তরাভাদ্রপদের তৃতীয় পদে গোচর করবে। যার প্রভাব সব রাশির ওপর দেখা গেলেও ৩ রাশির ওপর শুভ প্রভাব দেখা যাবে। 

মেষ রাশি
আপনাদের জন্য রাহু গ্রহ নক্ষত্র পরিবর্তনে লাভদায়ক হতে পারে। এই সময় হঠাৎ হঠাৎ করে অর্থ উপার্জন করতে পারবেন। ব্যবসায়ীদের কিছু নতুন করতে চান তাহলে সেটাও লাভদায়ক হবে। ভাগ্য বদল হলেও আপনি প্রত্যেক ক্ষেত্রেই সফল হবেন। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবিদের কর্মস্থানে নতুন দায়িত্ব আসতে পারে। জুনিয়র ও সিনিয়রদের সহযোগিতা পাবেন। আপনার সব ইচ্ছা পূরণ হবে। শত্রুদের ওপর বিজয় লাভ করবেন। 

মিথুন রাশি
রাহু গ্রহের নক্ষত্র পরিবর্তনে মিথুন রাশির সময় অনুকূল থাকবে। দেশ-বিদেশে সফর করতে পারবেন। আপনার মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা বাড়বে। অফিসে আপনার কথাকে সবাই গুরুত্ব দেবে। আয় বাড়বে এই সময়। আয়ের নতুন রাস্তা খুলবে। আপনার কথার প্রভাব বাড়বে এবং যার ফলে লোক ইমপ্রেস হবে। ব্যবসা যদি আরও বাড়াতে চান তাহলে এই সময় সফলতা পাবেন। 

আরও পড়ুন

মকর রাশি
আপনাদের জন্য রাহু গ্রহের নক্ষত্র পরিবর্তন শুভ প্রমাণিত হবে। আপনি কেরিয়ার নিয়ে কোনও সাহসী পদক্ষেপ নিতে পারেন। সম্পত্তি ও গাড়ি কেনার সুযোগ পেতে পারেন। চাকুরীজিবীদের পদোন্নতি হবে। আচমকা অর্থপ্রাপ্তি হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। বাড়ির পরিবেশে শান্তির আবহাওয়া বজায় থাকবে। আপনার জীবনে উন্নতির যোগ তৈরি হবে।

Advertisement

Advertisement