scorecardresearch
 

Shani Gochar 2024: ১২ ঘণ্টা পর বদলাবে অর্থভাগ্য, শনির সুনজরে থাকবে ৩ রাশির কেরিয়ার

Shani Gochar 2024: বৈদিক জ্যোতিষ অনুসারে কর্মফল দাতা ও ন্যায়ের গ্রহ শনিদেব দেড় বছর পর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে গোচর করে। তবে শনিদেব নক্ষত্র বদল করে অনেক তাড়াতাড়ি। জেনে রাখুন, ১২ ঘণ্টা পর শনিদেব পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। যার প্রভাব সব রাশিদের ওপর পড়তে চলেছে।

Advertisement
শনিদেবের গোচর শনিদেবের গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে কর্মফল দাতা ও ন্যায়ের গ্রহ শনিদেব দেড় বছর পর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে গোচর করে।

বৈদিক জ্যোতিষ অনুসারে কর্মফল দাতা ও ন্যায়ের গ্রহ শনিদেব দেড় বছর পর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে গোচর করে। তবে শনিদেব নক্ষত্র বদল করে অনেক তাড়াতাড়ি। জেনে রাখুন, ১২ ঘণ্টা পর শনিদেব পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। যার প্রভাব সব রাশিদের ওপর পড়তে চলেছে। তবে ৩ এমন রাশি রয়েছে যাদের এই সময় ভাগ্য চমকাতে চলেছে। আসুন দেখে নিই তারা কোন রাশি।

বৃষ রাশি
আপনাদের জন্য শনিদেবের নক্ষত্র পরিবর্তন অনুকূল থাকবে। কারণ শনিদেব আপনার জন্মছকের কর্মস্থানে গোচর করবে। সে কারণে আপনার কাজ-ব্যবসায় এই সময় সফলতা আসবে। চাকুরিজীবি ও ব্যবসায়ীরা কম পরিশ্রমে অধিক লাভ করতে পারবেন। চাকরি বদলানোর কথা ভেবে থাকলে এই সময় তা করতে পারেন। কর্মস্থানে আপনার মান-সম্মান বাড়বে। আপনার সব ইচ্ছা পূরণ হবে। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। 

মিথুন রাশি
শনিদেবের নক্ষত্র পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য লাভজনক প্রমাণিত হবে। কারণ শনিদেব আপনার গোচর কুণ্ডলীতে নবম ঘরে বিচরণ করছে। এই জন্য এই সময় আপনার ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি দেশ-বিদেশে ভ্রমণ করতে পারেন। ধর্ম-কর্মে আপনার রুচি বাড়বে। ব্যবসায়ীদের এই সময় বড় কোনও চুক্তি হতে পারে। যেটা থেকে আর্থিক সুবিধা পাবেন তারা। পড়ুয়ারা এই সময় কোনও পরীক্ষায় সফলতা অর্জন করবেন। 

আরও পড়ুন

কুম্ভ রাশি
আপনাদের জন্য শনিদেবের নক্ষত্র পরিবর্তন লাভদায়ক হবে। কারণ শনিদেব আপনার জন্মছকের লগ্নভাবে হতে চলেছে। এই সময় শনিদেব শশ রাজযোগ তৈরি করবে। আপনার জনপ্রিয়তা বাড়বে। সমাজে মান-সম্মান বাড়তে চলেছে। মনোবল বাড়বে যে কারণে আপনি যে কোনও কাজ খুব সহজেই সম্পন্ন করতে পারবেন। অংশীদারিত্বে কাজ শুরু করতে চাইলে এটা উত্তম সময়। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের থাকবে। এই সময় অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। 

Advertisement

Advertisement