scorecardresearch
 

Shani Gochar 2024: শনি-রাহুর বন্ধুত্বে হবেন লাভবান, অক্টোবরেই বড়ঠাকুর ৩ রাশির ভাগ্য বদলাবে

Shani Gochar 2024: বৈদিক জ্যোতিষ অনুসারে, গ্রহ সময়ে সময়ে রাশির সঙ্গে নক্ষত্র পরিবর্তন করে, যার প্রভাব মানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে শনিদেব ৩ অক্টোবর শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে, এই নক্ষত্রে রাহুদেবের আধিপত্য রয়েছে। জ্যোতিষ অনুসারে রাহু ও শনিদেবের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক।

Advertisement
শনির গোচর অক্টোবরে শনির গোচর অক্টোবরে
হাইলাইটস
  • শনিদেব ৩ অক্টোবর শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে

বৈদিক জ্যোতিষ অনুসারে, গ্রহ সময়ে সময়ে রাশির সঙ্গে নক্ষত্র পরিবর্তন করে, যার প্রভাব মানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে শনিদেব ৩ অক্টোবর শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে, এই নক্ষত্রে রাহুদেবের আধিপত্য রয়েছে। জ্যোতিষ অনুসারে রাহু ও শনিদেবের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। তাই রাহুর নক্ষত্রে শনিদেবের গোচর কিছু রাশির ভাগ্য চমকাতে চলেছে। আসুন তাহলে জেনে নিই সেই লাকি রাশি আসলে কারা। 

কুম্ভ রাশি
আপনাদের জন্য শনিগ্রহের নক্ষত্র পরিবর্তন লাভজনক হতে চলেছে। কারণ শনিদেব আপনার রাশির লগ্ন ভাবে সঞ্চারণ করবেন। এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে। এর সঙ্গে কেরিয়ারে অপ্রত্যাশিত সফলতা পাবেন। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। নতুন ভাবনাচিন্তায় ব্যবসায় সফলতা আসবে। বিবাহিতদের দাম্পত্য জীবন খুব ভাল থাকবে। বেকাররা চাকরি পাবেন। অংশীদারিত্বের কাজে লাভ হবে।

বৃষ রাশি
শনিদেবের নক্ষত্র পরিবর্তন বৃষ রাশির জাতকদের শুভ ফল দেবে। কারণ শনিদেব আপনার রাশির কর্মঘরে গোচর করছে। এইজন্য এই সময় আপনার কাজ-ব্যবসায় উন্নতি মিলবে। এর সঙ্গে ব্যবসায় বড় কোনও চুক্তি হতে চলেছে। ব্যবসায় এগিয়ে যাওয়ার ক্ষেত্র সহায়তা পাবেন। বেকার মানুষদের চাকরি পাবেন। চাকুরিজীবিদের পদোন্নতি হতে পারে। 

আরও পড়ুন

মিথুন রাশি
আপনাদের জন্য শনিদেবের নক্ষত্র পরিবর্তন লাভদায়ক হতে চলেছে। কারণ শনিদেব আপনার রাশির নবম ঘরে বিচরণ করতে চলেছেন। ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসার ক্ষেত্রে নতুন অর্ডার পাবেন। ব্যবসায় অনবরত লাভ হতে চলেছে। দেশ-বিদেশের সফর করতে পারবেন। যেটা শুভ প্রমাণিত হবে। আর্থিক অবস্থা আপনার এই সময় খুবই ভাল যাবে। ভৌতিক সুখ-সুবিধা বাড়বে।  

Advertisement