scorecardresearch
 

Surya Gochar 2024: সূর্যের গোচরে লাভবান, ১৫ সেপেটম্বরের পর ৩ রাশির পোড়া কপাল জাগবে

Surya Gochar 2024: বৈদিক জ্যোতিষে সূর্যদেবকে মান-সম্মান, প্রতিষ্ঠা, প্রশাসনিক, সেবা, সরকারি চাকরি, পিতা ও রাজনীতির কারক হিসাবে মনে করা হয়। এইজন্য যখনই সূর্যদেবের চাল বদল হয় তখন এই ক্ষেত্রগুলোতে বিশেষ প্রভাব পড়তে দেখা যায়। জেনে রাখুন ১৬ সেপ্টেম্বর সূর্যদেব নিজের মিত্র রাশি কন্যায় প্রবেশ করতে চলেছে।

Advertisement
সূর্যের গোচর সূর্যের গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষে সূর্যদেবকে মান-সম্মান, প্রতিষ্ঠা, প্রশাসনিক, সেবা, সরকারি চাকরি, পিতা ও রাজনীতির কারক হিসাবে মনে করা হয়।

বৈদিক জ্যোতিষে সূর্যদেবকে মান-সম্মান, প্রতিষ্ঠা, প্রশাসনিক, সেবা, সরকারি চাকরি, পিতা ও রাজনীতির কারক হিসাবে মনে করা হয়। এইজন্য যখনই সূর্যদেবের চাল বদল হয় তখন এই ক্ষেত্রগুলোতে বিশেষ প্রভাব পড়তে দেখা যায়। জেনে রাখুন ১৬ সেপ্টেম্বর সূর্যদেব নিজের মিত্র রাশি কন্যায় প্রবেশ করতে চলেছে। যার প্রভাব সব রাশিদের জাতকদের ওপর পড়তে দেখা যায়। তবে এই ৩ রাশির ওপর বিশেষ প্রভাব দেখা যাবে। আসুন সেই রাশিদের সম্পর্কে জেনে নিন। 

সিংহ রাশি
আপনাদের জন্য সূর্যদেবের গোচর লাভপ্রদ সিদ্ধ হতে পারে। কারণ সূর্যদেব আপনার রাশির ধন ও বাণীর ঘরে সঞ্চারণ করছেন। আর এই সময় আপনার হঠাৎ করে অর্থপ্রাপ্তি হবে। জীবনে যে লক্ষ্য রয়েছে তা পূরণ হবে। আপনি নতুন ও আরও ভাল সুযোগ পাবেন এবং এই সময় আপনি আপনার সেরা সময়ে থাকবেন। আপনার কথা আরও আকর্ষণীয় হবে।যার ফলে লোকে ইমপ্রেস হবে। এই সময় ব্যবসায়ীদের ধার দেওয়া অর্থ ফেরত পেতে পাবেন। 

ধনু রাশি
সূর্যের গোচর ধনু রাশির কেরিয়ার ও ব্যবসায় শুভ সময় প্রমাণিত হবে। কারণ সূর্যদেব আপনার জন্মছকের কর্মঘরে সঞ্চারণ করছেন। এই সময় কাজ-ব্যবসায় বিশেষ উন্নতি পেতে পারেন। আয়ের নতুন রাস্তা খুলতে পারে এবং চাকরিতে পদোন্নতি হবে। সঞ্চয় করতে পারবেন আর ব্যবসায় আপনার লাভ কয়েক গুণ বাড়বে। বেকার মানুষেরা এই সময় চাকরি পাবেন। বাবার সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। 

আরও পড়ুন

মিথুন রাশি
সূর্যদেবের গোচর আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে। কারণ সূর্যের গোচর আপনার রাশির চতুর্থ ঘরে সঞ্চরণ করছে। বৈষয়িক সুখ প্রাপ্ত হবে। গাড়ি অথবা সম্পত্তি কিনতে পারবেন এই সময়। ব্যবসার উন্নতি হবে এবং খুব লাভ হবে। মায়ের সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে। আপনাদের ভাল লাভ হতে পারে। বিশেষ করে যারা কাজ-ব্যবসা, রিয়েল স্টেট, সম্পত্তি ও জমি-সম্পত্তির সঙ্গে যারা যুক্ত।

Advertisement

Advertisement