scorecardresearch
 

Surya Gochar 2024: ৪ দিন পর নিজের ঘরে ফিরবে সূর্য, বিয়ের প্রস্তাব সহ আয় বাড়বে ৩ রাশির

Surya Gochar 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে বিরাজ করে আর তারপর দ্বিতীয় রাশিতে গোচর করে। সূর্যের এক গ্রহ থেকে দ্বিতীয় গ্রহে যেতে ৩০ দিন সময় লাগে। সূর্য ১৬ অগাস্ট নিজের স্বরাশি সূর্যে প্রবেশ করবে।

Advertisement
সূর্যের গোচর সূর্যের গোচর
হাইলাইটস
  • সূর্যের এক গ্রহ থেকে দ্বিতীয় গ্রহে যেতে ৩০ দিন সময় লাগে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে বিরাজ করে আর তারপর দ্বিতীয় রাশিতে গোচর করে। সূর্যের এক গ্রহ থেকে দ্বিতীয় গ্রহে যেতে ৩০ দিন সময় লাগে। সূর্য ১৬ অগাস্ট নিজের স্বরাশি সূর্যে প্রবেশ করবে। যেখানে প্রথম থেকেই ধনের দাতা শুক্র রয়েছেন। সূর্যের সিংহে প্রবেশ করতেই শুক্রের সঙ্গে যুতি তৈরি করবে এবং শুক্রাদিত্য যোগের নির্মাণ হবে। এই বিশেষ যোগ ৩ রাশির জীবনে বিশেষ লাভ দেবে। আসুন জেনে নিই তারা কারা। 

সিংহ রাশি
সূর্য ও শুক্র একটি রাশিতে আসার ফলে শুক্রাদিত্য রাজযোগের নির্মাণ হবে। এরকম অবস্থায় সিংহ রাশির জাতকদের জন্য এই যোগ খুবই লাভদায়ক প্রমাণিত হবে। এই সময় সিংহ রাশি তার ভাগ্যের পুরো সহযোগিতা পাবে। আত্মবিশ্বাস বাড়বে এবং বিয়েতে আসা বাধা দূর হবে। চাকরিজীবিদের জন্য নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। এই সময় অংশীদারিত্বে কাজ করলে লাভবান হবেন সমাজে মান-সম্মান বাড়বে। বিবাহিতদের জীবন ভাল যাবে। শেয়ার মার্কেটে ভাল রিটার্ন পাবেন। 

বৃষ রাশি
শুক্র-সূর্যের যুতি এই রাশির জাতকদের জন্য লাকি প্রমাণিত হবে। সবক্ষেত্রে সফলতা অর্জন করবেন তারা। পড়ুয়াদের এই সময় বিশেষ লাভ হবে। অর্থ উপার্জনের নতুন রাস্তা খুলে যাবে। ব্যবসা বাড়াতে চাইলে এটা উপযুক্ত সময়। এই সময় আপনার সব ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবিদের পদোন্নতি ও ট্রান্সফার হতে পারে। এই সময় কোনও যাত্রা করতে পারেন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
শুক্রাদিত্য রাজযোগ এই রাশিদের সুসময় নিয়ে আসবে। এই সময় কাজ ও ব্যবসায় ভাল পরিণাম দেখা দেবে। বেকার যুবক-যুবতীরা ভাল চাকরির সন্ধান পাবেন। আয় বাড়বে ও অর্থ উপার্জনের নতুন সুযোগ প্রাপ্তি করবেন। এই সময় ব্যবসায়ীরা ভাল অর্ডার পাবেন এতে অর্থলাভ হবে। বিদ্যার্থীদের জন্য এই সময়কালটা ভাল যাবে। 

Advertisement

Advertisement