scorecardresearch
 

Guru-Shukra Yuti 2024: ৫০ বছর পর একসঙ্গে গুরু-শুক্রের উদয়, ৩ রাশি ছোটাবে সাফল্যের ঘোড়া

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে তাদের রাশি পরিবর্তন করে। এর শুভ ও অশুভ প্রভাব মেষ থেকে মীন রাশির ১২টি রাশিতেও পড়ে। দেবগুরু বৃহস্পতি ১ মে দুপুর ১টা ৫০ মিনিটে বৃষ রাশিতে গোচর করতে চলেছেন। এর পরে, ১৯ মে, ২০২৪ সকাল ৮টা ৫১-তে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলন ঘটতে চলেছে।

Advertisement
৫০ বছর পর একসঙ্গে গুরু-শুক্রের উদয়, ৩ রাশি ছোটাবে সাফল্যের ঘোড়া ৫০ বছর পর একসঙ্গে গুরু-শুক্রের উদয়, ৩ রাশি ছোটাবে সাফল্যের ঘোড়া

Guru-Shukra Yuti: জ্যোতিষশাস্ত্রে শুভ গ্রহের মধ্যে ধরা হয় শুক্র ও বৃহস্পতি গ্রহকে। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে বা উদিত হয় তখন সকল রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভ হতে পারে। জুন মাসের শুরুতেই শুক্র ও বৃহস্পতি গ্রহ উদিত হতে চলেছে। ৫০ বছর পর একসঙ্গে উদিত হতে চলেছে শুক্র ও বৃহস্পতি। এই সময়ে কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। জানুন তাদের মধ্যে কারা রয়েছেন।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে বৃহস্পতি ও শুক্র গ্রহ। এ সময় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। আগে থেকেই অর্থ সঞ্চয় করতে পারবেন। আপনার জীবনে কোনও সমস্যা আসবে না। কর্মজীবন থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। এই সময় বিদেশে ব্যবসা শুরু করতে পারবেন। এ সময় মাথা ঠান্ডা রেখে সব কাজ করলেও জীবনে এগিয়ে যেতে পারবেন। পরিবারে সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে।

তুলা (Libra)
বৃহস্পতি ও শুক্রের উদয়ের কারণে তুলা রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় আপনার রাশির আয়ের ঘরেই উদিত হতে চলেছে বৃহস্পতি ও শুক্র। আপনার আয়-প্রেম ক্রমশ বাড়তে থাকবে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে সফলতা অর্জন করতে পারবেন। চাকরিজীবীদের জন্য খুব শুভ সময় শুরু হবে। বন্ধুদের সঙ্গে খুব শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিদের জন্য সময়টি অনুকূল। তারা ব্যবসায় প্রচুর মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন। যারা বেকার রয়েছেন তাঁরা চাকরির নতুন সুযোগ পাবেন। ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে এই রাশির ব্যক্তিদের। \

আরও পড়ুন

Advertisement

কর্কট (Cancer)
কর্কট রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় আপনার আয় বাড়তে থাকবে। তাছাড়া আপনার দ্বাদশ ঘরে শুক্র ও বৃহস্পতি গ্রহের গ্রহ উদিত হবে। তাই আপনার ব্যবসায় সফলতা আসবে। হঠাৎ করে আপনি কোথা থেকে অর্থ পেতে পারেন। লটারি কাটলে সেখানে সফলতা আসবে। যারা ব্যবসায়ী রয়েছেন তাদের আর্থিক দিকে উন্নতি হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব সুখী হবেন। ব্যবসায় উন্নতি ও লাভের পথ খুলবে। এই সময়ে আপনি আপনারা কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে এই রাশির ব্যক্তিদের।



 

Advertisement