scorecardresearch
 

August 2023 Successful Lucky Zodiac: আজ থেকে শুরু সুসময়, গোটা অগাস্ট দারুণ কাটবে ৫ রাশির

August Career Rashifal 2023: অগাস্টে গ্রহের অবস্থান পরিবর্তন হতে চলেছে, যা সমস্ত রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। এই মাসে কিছু রাশির জাতক চাকরি-ব্যবসায় অনেক অগ্রগতি পাবেন।

Advertisement
অগাস্টে কপাল ফিরছে ৫ রাশির অগাস্টে কপাল ফিরছে ৫ রাশির

August Monthly Career Horoscope 2023: আজ  থেকে অগাস্ট মাস শুরু হচ্ছে। এই মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসটি অনেক রাশির জন্য খুব ভালো যাবে। অগাস্টে কিছু রাশির জাতক তাদের কর্মজীবনে অগ্রগতি পাবেন। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

মেষ (Aries)
 কেরিয়ারের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য অগাস্ট মাসটি খুব ভালো যাবে। চাকরিতে আপনার অবস্থান ভালো থাকবে। আপনি আপনার কাজের ইতিবাচক ফলাফল পাবেন। আপনার আয় বৃদ্ধি পাবে যার কারণে এই মাসটি খুব ভালো যাবে। শনির বক্রী দশা আপনার কর্মজীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। বিদেশে চাকরির সুযোগ পেতে পারেন। মেষ রাশির অধিপতি মঙ্গল ষষ্ঠ ঘরে বিরাজ করছে এবং মঙ্গলের স্থিতিশীল অবস্থানের কারণে জাতকদের চাকরিতে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকরা, যারা নৌবাহিনী, পুলিশের মতো প্রশাসনিক বিভাগে আছেন, তারা মঙ্গল গ্রহের অবস্থানের কারণে ভালো কাজ করতে পারবেন। আপনি আপনার কর্মজীবনের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন।

মিথুন (Gemini)
অগাস্ট মাসিক রাশিফল ​​অনুযায়ী এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে ভালো ফল পেতে পারেন। তবে এই মাসে শনি আপনাকে অনেক পরিশ্রম করাতে পারেন। বৃহস্পতির শুভ অবস্থানের কারণে আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন। আপনার বর্তমান চাকরিতেও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতকরাও বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে ব্যাপক সুযোগ পাবেন। আপনি আপনার অনন্য দক্ষতা প্রদর্শনের সুযোগ পেতে পারেন, যেখান থেকে আপনি প্রচুর মুনাফা অর্জন করবেন। অগাস্ট মাসে অফিসে মিথুন রাশির জাতকদের দাপট বাড়বে।

আরও পড়ুন

সিংহ (Leo)
২০২৩ সালের অগাস্ট মাসিক রাশিফল ​​অনুসারে, এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য কেরিয়ারের দিক থেকে ভাল প্রমাণিত হবে। বৃহস্পতি নবম ঘরে উপস্থিত এবং মুন সাইনের দিকে দৃষ্টিপাত করছে। এর উপকারী প্রভাবের কারণে জাতকদের পদোন্নতি ও অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে সহকর্মীদের পূর্ণ সমর্থন পেতে পারেন। সিংহ রাশির জাতক জাতিকারা অগাস্ট মাসে তাদের কর্মজীবনের ব্যাপারে পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবেন। এটি আপনাকে ভাল ফলাফল এবং কাজের তৃপ্তি দেবে। কর্মজীবনের দিক থেকে এই ব্যক্তিদের জন্য বৃহস্পতির দৃষ্টি খুব ভালো হবে। কর্মজীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আসবে। গ্রহগুলির অবস্থা আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। এই মাসটি ব্যবসায়ীদের জন্যও লাভজনক প্রমাণিত হবে।

Advertisement

কন্যা (Virgo)
কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য অগাস্ট মাসটি খুবই শুভ। আপনি আপনার কর্মজীবনে অনেক শুভ সঙ্কেত পাবেন। আপনি এই মাসে আপনার কাজ আরও প্রতিশ্রুতি, নিষ্ঠা এবং চমৎকার কর্মক্ষমতার সঙ্গে  করবেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। যারা ব্যবসা করছেন তারাও এই মাসে সুবিধা পেতে পারেন। কেরিয়ারের ক্ষেত্রে কন্যা রাশির জাতকরাও বিদেশ ভ্রমণে যেতে পারেন। কাজের সময় আপনি আপনার সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। এই মাসে, আপনি একটি সম্পূর্ণ পরিকল্পনা নিয়ে কাজ করবেন, যা আপনার উপকারে আসবে। অগাস্ট মাসে, আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দেবেন।

ধনু (Sagittarius)
 অগাস্ট মাসিক রাশিফল ​​২০২৩ অনুসারে, ধনু রাশির জাতকরা এই মাসে তাদের কর্মজীবনে ভাল ফল পাবেন। আপনি বিদেশে অনেক সুযোগ পেতে পারেন। কর্মজীবনে ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন। অগাস্ট মাসে, আপনি কর্মক্ষেত্রে আপনার দক্ষতা দেখাতে সক্ষম হতে পারেন। এছাড়াও আপনি এই মাসে আপনার চাকরিতে পদোন্নতি এবং অন্যান্য সুবিধা পেতে পারেন। অগাস্টে বৃহস্পতির শুভ অবস্থান ধনু রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই মাসটি ব্যবসায়ীদের জন্য ভাল প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসের শেষে, আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, অগাস্ট মাসে, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে  প্রতিদ্বন্দ্বিতা করতে এবং সম্পূর্ণ লাভের অবস্থানে থাকবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement