scorecardresearch
 

Auspicious Yog in 2022: ২০২২ সালে তৈরি হবে একাধিক রাজযোগ! ৪ রাশির ধন-সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা

Auspicious Yog in 2022: ২০২২ সালে এমন কিছু বিশেষ যোগ তৈরি হতে চলেছে। এই শুভ যোগগুলির গঠনের সঙ্গে সঙ্গে রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই বছর কোন কোন শুভ যোগ তৈরি হতে চলেছে।

Advertisement
২০২২ সালে তৈরি হবে একাধিক রাজযোগ ২০২২ সালে তৈরি হবে একাধিক রাজযোগ
হাইলাইটস
  • শুভ যোগ একজন ব্যক্তির ভাগ্য পরিবর্তন করে।
  • ২০২২ সালে কিছু বিশেষ যোগ তৈরি হতে চলেছে।
  • যার ফলে একাধিক রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

Auspicious Yog in 2022: নতুন বছর (New Year) হয়েছে। ২০২২ থেকে মানুষের অনেক প্রত্যাশা রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, একজন ব্যক্তির জীবনে একটি শুভ সময় আসে যখন গ্রহগুলি শুভ যোগ (Shubh Yog) তৈরি হয়। একই গ্রহর অবস্থাও চলতে থাকলে আরও শুভ ফল মেলে। শুভ যোগ একজন ব্যক্তির ভাগ্য পরিবর্তন করে এবং তিনি সর্বক্ষেত্রে সাফল্য পান।

২০২২ সালে এমন কিছু বিশেষ যোগ তৈরি হতে চলেছে। এই শুভ যোগগুলির গঠনের সঙ্গে সঙ্গে রাশির জাতকদের (Zodiac Signs) ভাগ্য উজ্জ্বল হতে পারে। এর পাশাপাশি সেই ব্যক্তি আর্থিকভাবে শক্তিশালী হবে। আসুন জেনে নেওয়া যাক এই বছর কোন কোন শুভ যোগ তৈরি হতে চলেছে।

 

Auspicious yog in 2022 planets and constellations Raj Yoga

 

* বুধাদিত্য যোগ (Buddhaditya Yoga ) 

২০২২ সালের মাঝামাঝি, সূর্য এবং বুধের সংমিশ্রণে বুধাদিত্য যোগ গঠিত হবে। এই যোগ থাকে ৮ থেকে ২৫ এপ্রিল, পর্যন্ত। এই যোগকে জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। এই যোগের কারণে বুধ ও সূর্য দ্বারা প্রভাবিত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই যোগ একজন ব্যক্তিকে সম্মান ও প্রতিপত্তি দেয়। এছাড়াও যারা রাজনীতির সঙ্গে যুক্ত, তাদের ভাগ্যও এই সময়ে উজ্জ্বল হতে পারে। তারা একটি নতুন পদ পেতে পারেন। তবে এখানে দেখার বিষয় হল সূর্য ও বুধ কোন রাশিতে অবস্থান করছে এবং তাদের অবস্থান কেমন।

আরও পড়ুন: ২০২২ সালের শুরুতেই রাশিচক্র পরিবর্তন করবে সূর্য! এই ৫ রাশির আসছে দারুণ সময়


* রুচক যোগ (Ruchaka Yoga) 

২৬ ফেব্রুয়ারি থেকে ৭ এপ্রিল পর্যন্ত রুচক যোগ গঠিত হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই যোগ গঠিত হয় যখন মঙ্গল তার নিজস্ব রাশিতে উন্নীত হয়। এই যোগের প্রভাব মঙ্গল দ্বারা প্রভাবিত ব্যক্তিদের জন্য আরও উপকারী প্রমাণিত হবে। এছাড়াও যারা সেনাবাহিনী, পুলিশ, ডাক্তার, প্রকৌশলী ক্ষেত্রের সঙ্গে যুক্ত আছেন, তারা এই যোগের মাধ্যমে বিশেষ সুবিধা পাবেন।

Advertisement

আরও পড়ুন: ১৮ মাস পরে একই দিনে রাশিচক্র পরিবর্তন করবে রাহু -কেতু! সুবর্ণ সময় আসছে এই ৪ রাশির


* গুরু-মঙ্গল যোগ (Guru-Mangal Yoga )

বৈদিক জ্যোতিষশাস্ত্রে এটি অত্যন্ত শুভ এবং ফলদায়ক যোগ বলে বিবেচিত হয়। এই যোগ মঙ্গল এবং বৃহস্পতির মিলনের দ্বারা গঠিত হয়। এই যোগ ২০২২ সালের মে মাসে মীন রাশিতে তৈরি হতে চলেছে। এই যোগ গঠনের কারণে মীন রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। এছাড়াও, যাদের কুণ্ডলীতে মঙ্গল এবং বৃহস্পতি ভাল অবস্থানে রয়েছে তাদের লাভ হতে পারে। এই যোগ গঠনের ফলে জীবনে সমৃদ্ধি, কর্মজীবনে উন্নতির পাশাপাশি বিবাহিত জীবনে সুখ আসবে।

 

Advertisement