scorecardresearch
 

Dhanteras Diwali Shubh Yog: ধনতেরাস থেকে দীপাবলি পর্যন্ত গ্রহের দুর্লভ যোগ, মালামাল করবে ৫ রাশিকে

Dhanteras 2023 Shubh Yog: ধনতেরাস থেকে দীপাবলি পর্যন্ত, গ্রহের খুব শুভ সংযোগ ঘটছে। ধনতেরাসে চাঁদ থাকবে কন্যা রাশিতে। শুক্র ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। শুক্র ও চন্দ্রের মিলনের কারণে কন্যা রাশিতে কালনিধি যোগ তৈরি হবে। এই শুভ সময়ে, ধনতেরাসে কেনাকাটা করা আপনাকে ধনী করে তুলবে। হস্তনক্ষত্র, যা স্থায়ী সম্পত্তি এবং আর্থিক লাভ নিয়ে আসে, ধনতেরাসেও থাকবে। এই শুভ যোগগুলির মধ্যে, ধনতেরাসের উৎসব আপনাকে সম্পদ এবং সমৃদ্ধি প্রদান করবে এবং দেবী লক্ষ্মীর কৃপায়, এই দীপাবলি কিছু রাশির জাতককে সুখ এনে দেবে।

Advertisement
Dhanteras Diwali Shubh Yog Dhanteras Diwali Shubh Yog

Dhanteras 2023 Auspicious Yoga: দীপাবলিতে, চাঁদ তুলা রাশিতে গমন করবে এবং এখানে ইতিমধ্যে উপস্থিত মঙ্গল ও সূর্যের সঙ্গে  ত্রিগ্রহী যোগ গঠন করবে। এই ত্রিগ্রহী যোগে মেষ রাশিতে অবস্থিত বৃহস্পতির শুভ দৃষ্টি থাকবে। এটি গজকেশরী রাজযোগ তৈরি করবে। আপনি যদি এই শুভ সংযোগে জমি এবং ভবনে বিনিয়োগ করার কথা ভাবছেন তবে ভবিষ্যতে আপনি প্রচুর লাভ পাবেন। দীপাবলিতে ৩০ বছর পর কুম্ভ রাশিতে শনি মার্গী অবস্থানে থাকছেন। ধন দানকারী দেবী গজলক্ষ্মীর আশীর্বাদে এই সমস্ত শুভ সংযোগে বৃষ ও তুলা রাশি সহ এই ৫টি রাশির জাতকরা বিপুল উপকার পাবেন।

বৃষ রাশি (Taurus)
ধনতেরাস এবং দীপাবলির শুভ সংযোগের ঘটনাগুলি বৃষ রাশির মানুষের জীবনকে সুখ ও সমৃদ্ধিতে ভরিয়ে দেবে এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ সারা বছর আপনার সঙ্গে  থাকবে। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি বৈষয়িক আনন্দ পাবেন। আপনার জীবনে ভোগের উপায় বৃদ্ধি পাবে এবং আপনার পরিবারে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। যারা দীর্ঘদিন ধরে বিদেশ যাওয়ার কথা ভাবছেন তারা চমৎকার সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (Cancer)
এই দীপাবলি কর্কট রাশির জাতকদের জীবনে ভাগ্য বাড়াবে এবং আপনার পরিবারে সুখ বৃদ্ধি পাবে। আপনি শুভ কাজের সুযোগ পেতে শুরু করবেন এবং আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দেবী লক্ষ্মীর কৃপায় হঠাৎ করে কোথাও টাকা আটকে যেতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি ব্যবসায় বহুগুণ লাভ পাবেন। এই সময়ের মধ্যে, আপনি ব্যবসায় একটি বড় ডিল  করতে পারেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জীবনে দীপাবলি এবং ধনতেরাসে গঠিত শুভ যোগগুলি আপনাকে ধনী করে তুলবে। ব্যবসা উজ্জ্বল হবে এবং চাকরিতে শুভ সুযোগ পাবেন। আপনি অন্য কোনো প্রতিষ্ঠান থেকে চাকরির কল পেতে পারেন। তবে এ বিষয়ে যে কোনো সিদ্ধান্ত নিতে হবে ভেবেচিন্তে। এই সময়ে আপনি যে বিনিয়োগই করুন না কেন, আপনি তাতে লাভ পাবেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
মা লক্ষ্মীর কৃপায় মকর রাশির জাতক জাতিকাদের জীবনে সম্পদ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে এবং আপনি প্রচুর লাভ পাবেন। আপনি যদি চাকরি করেন এবং আপনি কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আর্থিক দিকটি শক্তিশালী হবে এবং হঠাৎ কোথাও থেকে আটকে থাকা অর্থ পেয়ে আপনার অনেক আটকে থাকা কাজ শেষ হবে। আপনার আকর্ষণ বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পরিবারের কাছ থেকেও সব ধরনের সমর্থন পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারা শুভ যোগের প্রভাবে কর্মজীবন ও ব্যবসায় অনেক বড় সুযোগ পেতে পারেন। আপনার কর্মজীবনে আবার আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। আর্থিক লাভ হবে এবং যারা বিনিয়োগের কথা ভাবছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত সময় এবং আপনার জীবনে সাফল্যের শতাংশ বৃদ্ধি পাবে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় ভালো প্রমাণিত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement