scorecardresearch
 

May Varuthini Ekadashi Vishnu Blessings Zodiac: বৈশাখের বরুথিনী একাদশীতে তিন শুভ যোগ, বিষ্ণুর কৃপায় অর্থ-ভাগ্য খুলছে ৪ রাশির

Varuthini Ekadashi 2024 Lucky Rashi: ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা বৈশাখ মাসের একাদশী অত্যন্ত বিশেষ। এ বছর বৈশাখ কৃষ্ণ একাদশী অর্থাৎ বরুথিনী একাদশীতে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। যা ৪টি রাশির জাতককে উপকৃত করবে।

Advertisement
টানা ১৫ দিন বিষ্ণুর কৃপা ৪ রাশিতে টানা ১৫ দিন বিষ্ণুর কৃপা ৪ রাশিতে

Ekadashi 2024 May Rashifal: এই বছর বরুথিনী একাদশী অনেক শুভ যোগে পালিত হবে। ৪ মে, শনিবার বরুথিনী একাদশীর দিনে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। বৈশাখ মাস এবং একাদশী তিথি ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়। বৈশাখের কৃষ্ণ একাদশীকে বলা হয় বরুথিনী একাদশী। বৈশাখ মাসের উভয় একাদশীই অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয় কারণ এই মাসটি শ্রী হরির পুজোর জন্য বিশেষ। 

বরুথিনী একাদশীতে শুভ যোগ 
এ বছরের বরুথিনী একাদশীকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই বরুথিনী একাদশীতে ত্রিপুষ্কর যোগ, ইন্দ্র যোগ ও বৈধৃতি যোগ গঠিত হচ্ছে। এই শুভ যোগগুলির গঠন ৪টি রাশির জন্য বিশেষভাবে শুভ কারণ ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ এই রাশিগুলির উপর বর্ষিত হতে চলেছে। এই ৪টি রাশির লোকেরা ১৫ দিন ধরে  প্রচুর আর্থিক সুবিধা পেতে পারেন।

এই রাশির জাতকরা উপকৃত হবেন
মেষ রাশি (Aries)

বরুথিনী একাদশীতে শুভ যোগ তৈরি হওয়া মেষ রাশির জাতকদের জন্য শুভ। এই ব্যক্তিদের জন্য আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। কোনো ভালো খবর পেতে পারেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ৪ মে পরের ১৫ দিনের সময়কাল বিশেষভাবে শুভ। যারা ব্যবসা করছেন তারা সফলতা পাবেন। আপনার সহকর্মীরা সাহায্য করতে প্রস্তুত থাকবে। অর্থ উপার্জনের জন্য সময় ভালো। নতুন কাজ শুরু করতে পারেন। 

কন্যা রাশি (Virgo)
এই সময়টি কন্যা রাশির জাতকদের কেরিয়ারে নচুন উচ্চতা দিতে চলেছে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। নতুন উৎস থেকে অর্থ পাওয়া যাবে। বিনিয়োগের জন্য সময় ভালো। ভালো রিটার্ন পাবেন। 

মকর রাশি (Capricorn)
 বৈশাখ একাদশীতে যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মকর রাশির জাতকদের সাফল্য এনে দেবে। আপনার মর্যাদা ও সম্মান বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। 
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement