scorecardresearch
 

Saraswati Puja 2024: মা সরস্বতীর কৃপা সর্বদা থাকে, বাকিদের চেয়ে সবকিছুতে এগিয়ে এই ৫ রাশি

Saraswati Puja 2024: সামনেই সরস্বতী পুজো। আর মা সরস্বতী বিদ্যার দেবী। বলা হয় যে, সরস্বতী যিনি ভালোবাসেন লক্ষ্মী তাঁর সঙ্গে সঙ্গে চলেন বা সহায় থাকেন। সরস্বতী পুজোকে বসন্ত পঞ্চমীও বলা হয়ে থাকে।

Advertisement
সরস্বতী পুজো ২০২৪ সরস্বতী পুজো ২০২৪
হাইলাইটস
  • সামনেই সরস্বতী পুজো। আর মা সরস্বতী বিদ্যার দেবী।

সামনেই সরস্বতী পুজো। আর মা সরস্বতী বিদ্যার দেবী। বলা হয় যে, সরস্বতী যিনি ভালোবাসেন লক্ষ্মী তাঁর সঙ্গে সঙ্গে চলেন বা সহায় থাকেন। সরস্বতী পুজোকে বসন্ত পঞ্চমীও বলা হয়ে থাকে। শাস্ত্র অনুসারে, এইদিন মা সরস্বতীর আবির্ভাব হয়েছিল। এর পাশাপাশি, এইদিন থেকে বসন্ত ঋতুর সূচনাও হয়ে যায়। এই বছর সরস্বতী পুজো পড়েছে ১৪ ফেব্রুয়ারি। বিদ্যা বুদ্ধি সমস্ত কিছু নির্ভর করে মা সরস্বতীর উপরে ৷ তবে মা সরস্বতী সর্বদা কয়েকটি রাশির উপরে অত্যন্ত পরিমাণে সদয় থাকেন সেগুলি হল। 

মেষ রাশি
এই রাশির জাতকের ওপর মা সরস্বতীর বিশেষ কৃপা থাকে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত মানুষরা সফল হবেন। বৈবাহিক জীবনও ভাল কাটবে এবং সামজে মান-সম্মান পাবেন। 

মিথুন রাশি
এই রাশির জাতকদের ধনলাভ হবে। মা সরস্বতীর কৃপায় প্রত্যেক ক্ষেত্রে সফলতা অর্জন করবেন। কোথাও বিনিয়োগ করতে চাইলে এইদিন শুভ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে।  যে কোনও বিষয় যুক্তি দিয়ে বোঝানোর প্রচেষ্টায় থাকেন জাতক-জাতিকারা ৷ জ্ঞানার্জন করতে ভালবাসেন এই রাশির জাতক-জাতিকারা ৷ খুবই সপ্রতিভ ও বুদ্ধিমান গোছের হয়ে থাকেন ৷ সকল কাজেই সমাধান করার জন্য মনপ্রাণ ঢেলে দেন। 

আরও পড়ুন

কর্কট রাশি
এই রাশির জাতকদের ওপর মা সরস্বতীর বিশেষ কৃপা থাকবে। এই রাশির জাতকদের সমাজে মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রেআপনার কাজের প্রশংসা হবে এবং পদোন্নতির রাস্তা খুলে যাবে। দাম্পত্য জীবন সুখের হবে। নিজেদের বুদ্ধিতেই এই রাশির জাতকেরা জীবনের সব সমস্যা সমাধান করবেন। 

বৃশ্চিক রাশি
মা সরস্বতীর কৃপায় এই রাশির জাতকদের নতুন চাকরির প্রস্তাব আসবে। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রম দেখার পর উন্নতি হবে। বৈবাহিক জীবন সুখের থাকবে। অর্থের অভাব হবে না। প্রতিকূল পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন। কর্মস্থলে আপনার কাজের প্রশংসা হবে।  

Advertisement

মীন রাশি
প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি করা পড়ুয়াদের সফলতা অর্জন হবে। আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। এর পাশাপাশি আয়ের নতুন রাস্তা খুলে যাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। জীবনের সমস্ত ক্ষেত্রেই সাফল্য পেয়ে থাকেন, বু্দ্ধিদৃপ্ত জীবনের পরিভাষা আকৃষ্ট করে বহু মানুষদের ৷ 

Advertisement