scorecardresearch
 

Bhado Amavasya Luckiest Zodiacs: ভাদ্র অমাবস্যা থেকে সাফল্যের দরজা খুলছে ৪ রাশির, মায়ের কৃপায় উন্নতি

অমাবস্যা তিথিতে স্নান, দান ও তর্পণ ইত্যাদির প্রথা রয়েছে। অমাবস্যা তিথিতে কয়েকটি টোটকা করলে সম্পদ অর্জনের পথ খুলে যায়। মেলে পিতৃপুরুষের আশীর্বাদও। ভাদ্র অমাবস্যা থেকে চমকাতে চলেছে ৪ রাশির ভাগ্য।  

Advertisement
ভাদ্র অমাবস্যার রাশিফল। ভাদ্র অমাবস্যার রাশিফল।
হাইলাইটস
  • অমাবস্যা তিথিতে স্নান, দান ও তর্পণ ইত্যাদির প্রথা রয়েছে।
  • মাবস্যা তিথিতে কয়েকটি টোটকা করলে সম্পদ অর্জনের পথ খুলে যায়।

 ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যাকে ভাদ্র অমাবস্যা বলা হয়। এটি কৌশিকী অমাবস্যা নামেও খ্যাত। এই দিন তারাপীঠে দেবীকে পুজো করা হয়। চলতি বছর ভাদ্র অমাবস্যা ১৪ সেপ্টেম্বর, বৃহস্পতিবার। বৃহস্পতিবার এবং অমাবস্যা তিথি শ্রীবিষ্ণুকে উৎসর্গ করা হয়। এ কারণে আজকের গুরুত্ব বেড়েছে। অমাবস্যা তিথিতে স্নান, দান ও তর্পণ ইত্যাদির প্রথা রয়েছে। অমাবস্যা তিথিতে কয়েকটি টোটকা করলে সম্পদ অর্জনের পথ খুলে যায়। মেলে পিতৃপুরুষের আশীর্বাদও। ভাদ্র অমাবস্যা থেকে চমকাতে চলেছে ৪ রাশির ভাগ্য।  

মেষ- এই রাশির জাতক-জাতিকারা বিশেষভাবে উপকৃত হবেন ভাদ্র অমাবস্যা থেকে। সমাজে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। আপনি কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। এই সুযোগ-সুবিধা আপনার নেওয়া উচিত। আপনি আধ্যাত্মিক বিষয়ে আগ্রহী হবেন। আপনার জীবনে ইতিবাচক প্রভাব বৃদ্ধি পাবে। কর্মজীবনে যাঁরা সংগ্রাম করছেন তাঁদের জন্য পথ সহজ হবে। আপনার আয় বাড়তে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠবে। আর্থিক লাভ প্রত্যাশিত। ভাগ্য আপনাকে সাহায্য করবে।

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা অর্থের দিক থেকে প্রচুর সুবিধা পেতে চলেছে। আপনি কোথাও থেকে অনেক টাকা পেতে পারেন। আটকে থাকা অর্থ আপনার হাতে আসতে পারে। আগের বিনিয়োগের রিটার্ন হতে পারে। যাঁরা চাকুরি করছেন তাঁরা দারুণ অফার পেতে পারেন। কোনও কাজে তাড়াহুড়ো না করে সঠিক সিদ্ধান্ত নিন।

আরও পড়ুন

আরও পড়ুন- বিশ্বকর্মা পুজো থেকে ৪ রাশির কেরিয়ারে তুঙ্গ সাফল্য, টানা এক মাস সুদিন

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন সুখ আসবে। আকস্মিক ধনও পেতে পারেন। অফিসে ভাল কাজের পরিবেশ থাকবে। নতুন চাকরি পেতে পারেন আপনি। আপনার সুনাম বৃদ্ধি পাবে। লোকেরা আপনার কাজে মনোযোগ দেবে। আপনি নতুন ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে সফল হবেন। কর্মক্ষেত্রে শত্রুদের কঠিন প্রতিদ্বন্দ্বিতায় ফেলে দেবেন। বিনিয়োগ করার জন্য এটি উত্তম সময়। আপনি আরও ভাল রিটার্ন পাবেন।

Advertisement

তুলা- এই রাশির যে জাতক-জাতিকারা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছে, তাঁরা সাফল্য পেতে পারেন। আপনি ব্যবসায় এবং ব্যক্তিগত জীবনে কিছু নতুন সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দারুণ হবে। আপনি কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। বন্ধুরা আপনার কাজে লাগবে। অফিসে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। ব্যবসায় নতুন কৌশল তৈরি করে আপনি লাভবান হবেন। আপনার পরিকল্পনা সফল হবে।

Advertisement