scorecardresearch
 

Planet Transit Effect: ১ বছর পর কন্যায় ফিরছে বুধ, ভদ্র রাজযোগে লাভ এই ৩ রাশির

Planet Transit Effect: জ্যোতিষ শাস্ত্রে সব গ্রহদেরই কোনও না কোনও গুরুত্ব রয়েছে। তেমনি বুধ গ্রহকে মানা হয় সম্পদ, ব্যবসা ও কথাবার্তার উপর প্রভাব বিস্তারকারী গ্রহ। নবগ্রহের মধ্যে বুধকে যুবরাজ গ্রহ বলা হয়ে থাকে। যখনই বুধ নিজের অবস্থান পরিবর্তন করে, তখনই বিভিন্ন রাশির জাতকদের কেরিয়ার ও আর্থিক অবস্থার উপর তার প্রভাব পড়ে।

Advertisement
বুধের গোচরের প্রভাব বুধের গোচরের প্রভাব
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে সব গ্রহদেরই কোনও না কোনও গুরুত্ব রয়েছে। তেমনি বুধ গ্রহকে মানা হয় সম্পদ, ব্যবসা ও কথাবার্তার উপর প্রভাব বিস্তারকারী গ্রহ।

জ্যোতিষ শাস্ত্রে সব গ্রহদেরই কোনও না কোনও গুরুত্ব রয়েছে। তেমনি বুধ গ্রহকে মানা হয় সম্পদ, ব্যবসা ও কথাবার্তার উপর প্রভাব বিস্তারকারী গ্রহ। নবগ্রহের মধ্যে বুধকে যুবরাজ গ্রহ বলা হয়ে থাকে। যখনই বুধ নিজের অবস্থান পরিবর্তন করে, তখনই বিভিন্ন রাশির জাতকদের কেরিয়ার ও আর্থিক অবস্থার উপর তার প্রভাব পড়ে। আগামী ২১ অগাস্ট বুধ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। কন্যা রাশির অধিপতি হল বুধ গ্রহ। জ্যোতিষ গণনা অনুসারে বুধের এই অবস্থান পরিবর্তন অত্যন্ত উল্লেখযোগ্য হতে চলেছে। কারণ কন্যা রাশিতে এসে ভদ্র রাজযোগ গঠন করবে বুধ। এই শুভ যোগের প্রভাবে চাকরি ও ব্যবসায় প্রচুর উন্নতি করতে চলেছেন তিন রাশির জাতকরা।

কন্যা রাশি
এক বছর পর কন্যা রাশিতেই প্রবেশ করতে চলেছে বুধ। ২ অক্টোবর পর্যন্ত সেখানেই অবস্থান করবে কন্যা রাশির গ্রহ অধিপতি বুধ। এর ফলে ভাগ্যে দারুণ চমক লাগতে চলেছে কন্যা রাশির জাতকদের। আপনার ব্যক্তিত্ব এই সময় আকর্ষণীয় হতে চলেছে। জীবনে প্রেম ও ভালোবাসা বৃদ্ধি পাবে। কন্যার জাতকদের জীবনসঙ্গীও এই সময় উন্নতি করবেন। অংশীদারিত্বে করা কাজ থেকে লাভবান হবেন। যাঁরা অবিবাহিত তাঁদের বিয়ের কথা পাকা হতে পারে। চাকরিতে বড় উন্নতি হওয়ার যোগ আছে।

মকর রাশি
বুধের গোচরের প্রভাবে গঠিত হতে চলা ভদ্র রাজযোগের প্রভাবে জীবনে প্রচুর উন্নতি করতে চলেছে মকর রাশির জাতকরা। ভাগ্য এই সময় সহায় থাকবে। সব কাজেই সফলতা আসবে। আইনি লড়াইতে জয়ী হবেন। সামাজিক কাজে যুক্ত হয়ে পড়বেন। জীবনে বিলাসিতা বাড়বে। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। 

আরও পড়ুন

ধনু রাশি
কন্যা রাশিতে এসে বুধ যে ভদ্র রাজযোগ গঠন করবে, তার প্রভাবে জীবন বদলে যেতে পারে ধনু রাশির জাতকদের। এই সময়টা আপনার কেরিয়ারের উন্নতির জন্য দারুণ শুভ হতে চলেছে। অফিসে প্রোমোশন ও ইনক্রিমেন্ট হতে পারে। যারা চাকরি খুঁজছেন, তারা এই সময় পছন্দ মতো চাকরি পেতে পারেন। অফিসের পরিস্থিতি অনুকূল থাকবে। ব্যবসাতেও লাভ হবে। ব্যবসা সম্প্রসারণ হতে হবে। 

Advertisement

Advertisement