scorecardresearch
 

Bhadra Rajyog 2024: ভাদ্র রাজযোগে ৩ রাশির কপালে উড়বে টাকা, ধরতে পারলেই লাখপতি

Bhadra Rajyog 2024: সেপ্টেম্বর মাসের ২৩ তারিখ বুধ নিজস্ব রাশি কন্যা রাশিতে প্রবেশ করবে। যে কারণে তৈরি হবে 'ভাদ্র মহাপুরুষ রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এ সময় কিছু রাশির ব্যক্তিদের কর্মজীবন থেকে ব্যবসায় খুব লাভ হবে। কাদের ভাগ্যের দ্বার খুলবে।

Advertisement
ভাদ্র রাজযোগে ৩ রাশির কপালে উড়বে টাকা, ধরতে পারলেই লাখপতি ভাদ্র রাজযোগে ৩ রাশির কপালে উড়বে টাকা, ধরতে পারলেই লাখপতি

Bhadra Rajyog 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর ইতিবাচক ও নেতিবাচক নানান প্রভাব পড়ে। সে সময় তারা নানান রকম যোগেরও সৃষ্টি করে।

সেপ্টেম্বর মাসের ২৩ তারিখ বুধ নিজস্ব রাশি কন্যা রাশিতে প্রবেশ করবে। যে কারণে তৈরি হবে 'ভাদ্র মহাপুরুষ রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এ সময় কিছু রাশির ব্যক্তিদের কর্মজীবন থেকে ব্যবসায় খুব লাভ হবে। কাদের ভাগ্যের দ্বার খুলবে।

সিংহ রাশি
ভাদ্র মহাপুরুষ রাজযোগের শুভ প্রভাবে সিংহ রাশির ব্যক্তিদের ওপর। আপনার অর্থ ও বক্তৃতার ঘরেই প্রবেশ করবে এই গ্রহ। তাই আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি থেকে ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। যারা মিডিয়াতে চাকরি করছেন তাদের অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পত্তি কিনতে পারেন। পরিবারের সকলের সঙ্গে খুব ভালোভাবে থাকতে পারবেন আপনি। আশ্বিন মাসে এই কাজগুলি করলেই ভাগ্য খুলবে, কেরিয়ারেও হবে উন্নতি।

আরও পড়ুন

মিথুন রাশি
ভাদ্র রাজযোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশির ব্যক্তিদের উপর। এই সময়ে আপনার লটারিতে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আপনার কাজের প্রশংসা সকলে করবেন। মা বাবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। ভাগ্যের দ্বার খুলবে আপনার। রাজনীতিতে নাম করতে পারবেন আপনি। এই সময় যারা সোনা ব্যবসা করছেন তাদের অত্যন্ত শুভ সময়। এ সময় নতুন যানবাহন কিনতে পারেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। এই সময়ে কোনও কাজেই আপনি পিছিয়ে যাবেন না। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। মানসিক চাপ আগের থেকে অনেক কমবে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় আপনার কর্মজীবনে আপনি খুব সফলতা অর্জন করতে পারবেন। ভ্রমণ আপনার খুব মজার হবে। এসময় হঠাৎ করে আর্থিক দিকে লাভ হবে আপনার। মনে খুশি থাকবে এই রাশির জাতকদের। তাছাড়া যারা পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে চাইছেন পেতে পারেন। সোনা ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ সময়। প্রত্যেকটি কাজেই আপনি লাভের মুখ দেখবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন আপনি পাবেন। এসময় ব্যবসা আটকে থাকা প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে। এমনকি নতুন সম্পত্তিও কিনতে পারবেন আপনি।

Advertisement



 

Advertisement