scorecardresearch
 

Bhadra Rajyog Good Luck Before Durga Puja: তৈরি হয়েছে ভাদ্র রাজযোগ, পুজোর আগেই হঠাৎ অর্থ প্রাপ্তির সম্ভাবনা ৩ রাশির

Bhadra Rajyog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ গোচর করে তার নিজস্ব রাশি কন্যা রাশিতে প্রবেশ করেছে । স্বরাশিতে বুধের গমন ভাদ্র রাজযোগের সৃষ্টি করছে। যা কিছু রাশির জন্য খুব লাভজনক হতে চলেছে।

Advertisement
 অক্টোবরে ভাদ্র রাজযোগে লাভবান ৩ রাশি অক্টোবরে ভাদ্র রাজযোগে লাভবান ৩ রাশি

Budh Gochar in Kanya 2023: অক্টোবর মাসে অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহ গোচর ঘটতে চলেছে,  বুধের গোচর  দিয়ে যা  শুরু হয়েছে। এর পর মঙ্গল, সূর্য, শুক্র এবং রাহু-কেতুও গোচ র করবে। এই সমস্ত গ্রহের গোচরের কারণে, অক্টোবর ২০২৩ সমস্ত রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। ১ অক্টোবর, গ্রহের রাজকুমার বুধের নিজস্ব রাশি কন্যা রাশিতে প্রবেশের কারণে  ভাদ্র রাজযোগ তৈরি হয়েছে। ভাদ্র রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। অর্থ, ব্যবসা, বুদ্ধিমত্তা এবং যুক্তির দাতা বুধের গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এরমধ্যে ৩টি রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা বুধের গোচরে উপকৃত হবে ।

বুধের গোচর  ভাগ্য পরিবর্তন ৩ রাশির
কন্যা রাশি (Virgo)

বুধ গোচর করে কন্যা রাশিতে প্রবেশ করেছে, যার কারণে এই রাশির জাতকদের জন্য ভাদ্র রাজযোগ খুবই উপকারী হবে। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। আপনার কাজ এবং কথা বলার ধরনে ইতিবাচক পরিবর্তন আপনাকে শুভ ফল দেবে। যারা পার্টনারশিপে  কাজ করছেন তারা ভালো সুবিধা পাবেন। আপনার মনোবল উচ্চ থাকবে, যার কারণে আপনি প্রতিটি ক্ষেত্রেই ভাল পারফর্ম করবেন। আপনিও একের পর এক সাফল্য পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে বড় লাভ করতে পারেন। 

মকর রাশি (Capricorn)
ভাদ্র রাজযোগ মকর রাশির জাতকদের জন্যও খুব অনুকূল ফল দেবে। এই লোকেরা ভাগ্যবান হতে পারে। সব কাজ সফল হবে। ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। এই সময়ের মধ্যে আপনি জমি বা যানবাহন কিনতে পারেন। ছোট বা দীর্ঘ যাত্রা করতে পারেন। যারা বিদেশে পড়তে চান তাদের স্বপ্ন পূরণ হবে। আপনার জীবনযাত্রার মান উন্নত হবে। 

আরও পড়ুন

Advertisement

ধনু রাশি (Sagittarius)
 ভাদ্র রাজযোগের গঠন ধনু রাশির জাতকদের কর্মজীবন এবং আর্থিক বিষয়েও অনেক সুবিধা দেবে। এই রাশির ব্যবসায়ীরা নতুন অর্ডার পাবেন। আপনি অনেক উপার্জন করবেন। যারা কর্মরত তারা নতুন চাকরি পেতে পারেন। আপনার দায়িত্বের সঙ্গে সঙ্গে  আপনার বেতনও বাড়বে। সবার সহযোগিতা পাবেন। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement