scorecardresearch
 

Bhadrapada Month Rashifal: ভাদ্র মাসে শুভ যোগে ৫ রাশির, কেরিয়ারে তুঙ্গ উন্নতি, সমৃদ্ধি

এ মাসে শ্রী কৃষ্ণ জন্মাষ্টমী উৎসব পালিত হয়। এ মাসে ৫ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে উন্নতি করবেন। আপনার সুখ ও সম্পদ বাড়বে। 

Advertisement
Bhadrapada Month Rashifal। ভাদ্র মাসের রাশিফল। Bhadrapada Month Rashifal। ভাদ্র মাসের রাশিফল।
হাইলাইটস
  • শুরু হয়ে গিয়েছে ভাদ্র মাস।
  • এ মাসে ৫ রাশির উন্নতি।

হিন্দু ক্যালেন্ডারে ষষ্ঠ মাস ভাদ্র। আর বাংলা মতে, ভাদ্র পঞ্চম মাস। ভাদ্র মাস ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। বাংলা মতে শুরু হয়েছে আগে। চলবে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। এই মাসটি কৃষ্ণকে উৎসর্গ করা হয়। এ মাসে শ্রী কৃষ্ণ জন্মাষ্টমী উৎসব পালিত হয়। এ মাসে ৫ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে উন্নতি করবেন। আপনার সুখ ও সম্পদ বাড়বে। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য ভাদ্র মাসটি শুভ হতে চলেছে। এই মাসে আপনি আপনার কর্মজীবনে সাফল্য পেতে পারেন। কাজে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে।

কর্কট - ২৯ সেপ্টেম্বর পর্যন্ত সময়টি কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য সুদিন চলবে। এই সময়ে আপনি আপনার লক্ষ্যে সাফল্য পাবেন। আয় বাড়তে পারে। এই সময়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বড় পরিকল্পনা করলে সাফল্য পাবেন। 

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ভাদ্র মাস খুবই বিশেষ হতে চলেছে। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের সমর্থন পাবেন। আপনার কাজ প্রশংসা করা হবে। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক লাভের সম্ভাবনা প্রবল হচ্ছে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য ভাদ্র মাসটি খুব ভালো যাবে। এই সময়ে আপনি আপনার চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আয় বাড়তে পারে। এই সময়ে আপনি ভাল কিছু অর্জন পেতে পারেন। সুসংবাদ পাবেন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য ভাদ্র মাসটি খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। কেরিয়ার সংক্রান্ত সমস্যা দূর হবে।

Advertisement