scorecardresearch
 

Bhai Phota 2023: হাসিমুখে মেটান বোনের সব আবদার, ভাই হিসেবে সেরা এই ৫ রাশি

Best Brother Zodiac Signs: জ্যোতিষশাস্ত্রে, রাশি দেখে মানুষের সম্পর্কে অনেক কিছু জানা যায়। ব্যক্তির রাশির ভিত্তিতে তাঁর প্রকৃতি, ব্যক্তিত্ব, কর্মজীবন, প্রেমের জীবন ইত্যাদি জানা যায়। আজ আমরা এমন রাশির মানুষদের সম্পর্কে জানব যারা সেরা ভাই বলে বিবেচিত হয়।

Advertisement
Best Brother Zodiac Signs Best Brother Zodiac Signs

Zodiac Sign Of Best Bhai: আগামী ১৫ নভেম্বর ভাইফোঁটা। এই দিনে, বোনেরা তাদের ভাইদের ফোঁটা দেয়, তাদের দীর্ঘায়ু কামনা করে। বিনিময়ে, ভাইয়েরা তাদের বোনদের উপহার দেয়। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু বিশেষ রাশির কথা বলা হয়েছে যেগুলি সেরা ভাই বলে প্রমাণিত হয়। আসুন জেনে নেওয়া যাক  এই রাশিগুলো কোনগুলি। 

বৃষ (Taurus)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির লোকেরা খুব সৎ এবং অনুগত হয়। তারা আনুগত্যের জন্য পরিচিত, যা তাদের  একজন ভাল ভাই করে তোলে। এই রাশির জাতকরা সম্পর্ককে খুব গুরুত্ব দেয়। তারা বিশ্বস্ত এবং সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন, সমস্যা যাই হোক না কেন, তারা সবসময় তাদের বোনদের পাশে আছেন। বৃষ রাশির জাতক জাতিকারা তাদের বোনদের ভালো এবং খারাপ উভয় সময়েই ছেড়ে যায় না।

মেষ (Aries)
মেষ রাশির মানুষ এনার্জিতে ভরপুর। মেষ রাশির লোকেরা সহজ-সরল এবং সকলকে সাহায্য করেন; তারা কখনই তাদের বোন বা ভাইকে একা অনুভব করতে দেন না। এমনকি কঠিনতম সময়েও, তারা তাদের ভাইবোনদের উৎসাহিত করার উপায় খুঁজে পায় এবং তাদের মুখোমুখি হওয়া সমস্ত সমস্যা থেকে তাদের দূরে  রাখেন।

আরও পড়ুন

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা সহজেই যেকোনো সমস্যার সমাধান করতে পারেন। জীবনে কখনও কখনও, আপনি যদি হতাশ বোধ করেন বা কোনও সিদ্ধান্ত নিতে অসুবিধা হয় তবে তুলা রাশির ভাইদের পরামর্শ নেওয়া ভাল। তুলা রাশির জাতক-জাতিকারা সঠিক সমাধান দেন এবং আসন্ন ক্ষতি মোকাবেলাতেও সাহায্য করেন।

ধনু (Sagittarius)
ধনু রাশির ভাইরা খুব সাহসী এবং এনার্জিতে পূর্ণ। ধনু রাশির ভাইয়ের সঙ্গে, তাদের ছোট ভাইবোনরা কখনই বিরক্ত বা একাকী বোধ করেন না। খারাপ সময়েও আপনাকে বিনোদন দিয়ে খুশি রাখার ক্ষমতা তাদের আছে।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির ভাইদের বোনদের পকেট কখনই খালি হয় না এবং তিনি বোনদের  খুশি রাখার জন্য সমস্ত প্রয়োজন পূরণ করেন। তারা বোনদের এক দাবিতেই  সব চাহিদা পূরণ করেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement