scorecardresearch
 

Brihaspati Gochar Unlucky Zodiacs: বৃহস্পতির অবস্থানবদলে সঙ্কটে পড়তে চলেছে ৩ রাশি, অর্থকড়ি নিয়ে সাবধান!

Jupiter Transit 2024, Guru Gochar: আগামী মাসে বৃহস্পতি রাশি পরিবর্তন করবে। যে কারণে কয়েকটি রাশি লাভবান হবে। আবার কয়েকটি রাশিকে অসুবিধার সম্মুখীন হতে হবে। মে মাসের শুরুতে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির এই গমনের কারণে কয়েকটি রাশির জাতককে খুব সতর্ক থাকতে হবে।

Advertisement
Rashifal Rashifal
হাইলাইটস
  • বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে অবস্থান করছে।
  • আগামী মাসে বৃহস্পতি রাশি পরিবর্তন করবে।

শীঘ্রই নিজের চাল পরিবর্তন করতে চলেছেন দেবগুরু বৃহস্পতি। তাঁর এই রাশি পরিবর্তনের কারণে সমস্ত ১২টি রাশিই প্রভাবিত হতে চলেছে। বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে অবস্থান করছে। আগামী মাসে বৃহস্পতি রাশি পরিবর্তন করবে। যে কারণে কয়েকটি রাশি লাভবান হবে। আবার কয়েকটি রাশিকে অসুবিধার সম্মুখীন হতে হবে। মে মাসের শুরুতে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির এই গমনের কারণে কয়েকটি রাশির জাতককে খুব সতর্ক থাকতে হবে।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতির গমন খুব একটা শুভ বিবেচিত হবে না। আর্থিক জীবনে উত্থান-পতন থাকবে। জীবনে আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কাজ শেষ করতে বাধা আসতে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে।

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের যাত্রা শুভ বলে মনে করা হচ্ছে না। আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। নেতিবাচক বোধ করতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে মতবিরোধের পরিস্থিতি দেখা দিতে পারে। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের অবস্থান খুব একটা লাভজনক হবে না। কর্মজীবনে সহকর্মীদের সঙ্গে তর্ক হতে পারে। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। অতিরিক্ত ব্যয় মনকে বিরক্ত করতে পারে। অপ্রয়োজনীয় মানসিক চাপ নেওয়া থেকে বিরত থাকুন।

Advertisement