scorecardresearch
 

Brihaspati Margi 2022 In Meen : মীনে মার্গী হচ্ছে বৃহস্পতি, ২৪ নভেম্বর থেকে সুদিন ফিরতে পারে ৫ রাশির

আগামী ২৪ নভেম্বর মার্গী (Jupiter Margi 2022) হতে চলেছ বৃহস্পতি। ২৪ নভেম্বর বৃহস্পতিবার ভোর ৪টে ৩৬ মিনিটে মার্গী হবে বৃহস্পতি (Guru Margi 2022)। এর ফলে মানুষের জীবনে সম্পদ, চাকরি, বিবাহের ক্ষেত্রে শুভ ফল দেবে। বিশেষ করে ৫টি রাশির জন্য বৃহস্পতির এই মার্গী (Brihaspati Margi 2022) অবস্থান অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। চলুন জেনে নেওয়া যা সেই রাশিগুলি কী কী। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মার্গী হচ্ছেন গুরু
  • মীনে মার্গী ২৪ তারিখ
  • জেনে নিন রাশিচক্রে প্রভাব

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সবচেয়ে উপকারী গ্রহ হিসেবে উল্লেখ করা হয়েছে। এই গ্রহ শুভ ফল দেয়। বৃহস্পতি একটি সৌভাগ্যের গ্রহ। বৃহস্পতির সোজা চাল অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বর্তমানে বৃহস্পতি তার নিজের রাশি মীনে (Meen Rashi) বক্রি অবস্থায় রয়েছে। তবে আগামী ২৪ নভেম্বর এটি মার্গী (Jupiter Margi 2022) হতে চলেছ। ২৪ নভেম্বর বৃহস্পতিবার ভোর ৪টে ৩৬ মিনিটে মার্গী হবে বৃহস্পতি (Guru Margi 2022 )। এর ফলে মানুষের জীবনে সম্পদ, চাকরি, বিবাহের ক্ষেত্রে শুভ ফল দেবে। বিশেষ করে ৫টি রাশির জন্য বৃহস্পতির এই মার্গী (Brihaspati Margi 2022) অবস্থান অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। চলুন জেনে নেওয়া যা সেই রাশিগুলি কী কী। 

বৃষ রাশি (Taurus) : বৃষ রাশির জাতকদের জন্য বৃহস্পতির মার্গী অবস্থান অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। কর্মজীবনে বড় লাভ হতে পারে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। আয় বাড়বে। ব্যবসা শুরু করার জন্যও শুভ সময়। সম্পর্ক ভাল হবে। দাম্পত্য জীবন ভাল যাবে।

কর্কট রাশি (Cancer) : বৃহস্পতির প্রত্যক্ষ গতি কর্কট রাশির জাতকদের কর্মজীবনে নতুন পথ খুলে দেবে। অর্থ, কর্মজীবন, বিবাহে আসা বাধা দূর হবে। বিদেশে যাত্রা হতে পারে। ব্যবসায় বিনিয়োগের জন্যও সময়টা ভাল। আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

কন্যা রাশি (Virgo) : বৃহস্পতির চাল পরিবর্তন কন্যা রাশির জাতিক জাতিকাদের জন্য প্রচুর অর্থ নিয়ে আসবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। চাকরিপ্রার্থীরা নতুন চাকরি, পদোন্নতি বা বেতন বৃদ্ধির খবর পেতে পারেন। সম্মান বাড়বে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio) : ২৪ নভেম্বর থেকে বৃশ্চিক রাশির জাতকদের সোনালী দিন শুরু হবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। উচ্চ পদ ও বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গেও সুসম্পর্ক বজায় থাকবে। কাজের সূত্রে বিদেশ যেতে পারেন। সঞ্চয়ও সফলভাবে হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) : মার্গী বৃহস্পতি এই রাশির মানুষদের অনেক ইচ্ছা পূরণ করবে। কাজে সাফল্য আসবে। ভাগ্যের সাহায্যে সব কাজ সম্পন্ন হবে। নতুন চাকরির সুযোগ আসবে। বিদেশ থেকে চাকরির প্রস্তাব আসতে পারে। ব্যবসায় বড় লাভ হতে পারে। সঙ্গীর সঙ্গেও সম্পর্ক ভাল থাকবে।

আরও পড়ুন - 'মায়ের গল্প-পরীর স্বপ্ন...', এই মেসেজগুলিতে জানান শিশু দিবসের শুভেচ্ছা

 

Advertisement