scorecardresearch
 

Budh And Shukra Gochar 2022 : বৃশ্চিকে বুধ-শুক্রের মিলন, ৪ রাশির জাতকদের পকেট ভরতে পারে টাকায়

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ১১ তারিখ রাশি পরিবর্তন করবে শুক্র (Shukra Transit 2022)। একই সময়ে, ট্রানজিট হবে বুধেরও (Budh Transit November 2022)। ১১ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে গমন করবে এবং বুধ বৃশ্চিক (Vrishchik Rashi) রাশিতে গমন করবে ১৩ নভেম্বর। শুক্র ও বুধের এই ট্রানজিট ৪ রাশির জীবনে খুব শুভ প্রভাব ফেলবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নভেম্বর বুধ-শুক্রের গোচর
  • দুই রাশিই যাচ্ছে বৃশ্চিকে
  • জানুন এর ফলাফল

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বর মাসে অনেক গুরুত্বপূর্ণ গ্রহের পরিবর্তিন হতে চলেছে। এক্ষেত্রে ৩ দিনের মধ্যে ট্রানজিট ঘটছে ২ গ্রহের। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ১১ তারিখ রাশি পরিবর্তন করবে শুক্র (Shukra Transit 2022)। একই সময়ে, ট্রানজিট হবে বুধেরও (Budh Transit November 2022)। ১১ নভেম্বর শুক্র বৃশ্চিক রাশিতে গমন করবে এবং বুধ বৃশ্চিক (Vrishchik Rashi) রাশিতে গমন করবে ১৩ নভেম্বর। শুক্র ও বুধের এই ট্রানজিট ৪ রাশির জীবনে খুব শুভ প্রভাব ফেলবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

বৃষ রাশি (Taurus) - শুক্র ও বুধের গমন বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ হবে। বিয়ে হতে পারে। তাই যাঁরা বিয়ে করতে চান তাঁদের জন্য এটাই সেরা সময়। এছাড়া কেরিয়ারের দিক থেকেও সময়টা খুব ভাল। হবে উন্নতি ও অর্থলাভ।

সিংহ রাশি (Leo) - বুধ ও শুক্রের স্থান পরিবর্তন সিংহ রাশির জাতকদের জীবনেও সুখ ও সমৃদ্ধি আনবে। নতুন বাড়ি ও গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। জমি থেকে লাভ হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। টাকাও আসবে।

মকর রাশি (Capricorn) - নভেম্বরে শুক্র এবং বুধের গমন মকর রাশির জাতকদের জন্যও অনুকূল প্রমাণিত হতে পারে। চাকরিজীবীদের আয় বাড়বে। ব্যবসায় লাভ হবে। সম্মান বাড়বে। পুরনো কোনও ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রেও সবার সহযোগিতা পাবেন।

কুম্ভ রাশি (Aquarius) - শুক্র ও বুধের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনেও বড় সুবিধা এনে দেবে। নতুন চাকরি পেতে পারেন। আয়ও বাড়বে। পদোন্নতি হতে পারে। বলা যায় ভবিষ্যতে গ্রুমিং করার অনেক সুযোগ থাকবে। নতুন বাড়ি-গাড়ি বা কোনও মূল্যবান জিনিস কিনতে পারেন। জীবনে সুযোগ সুবিধা বাড়বে।

আরও পড়ুনশরীরের ৩ জায়গায় ব্যথা জানান দেয় কোলেস্টেরল বেড়েছে

Advertisement


 

Advertisement