scorecardresearch
 

Budh Ast 2024: কিছুদিন পর অস্ত যাবেন বুধ, জুন মাসেই বিরাট উন্নতি ৩ রাশির, হবে পদোন্নতি

Budh Ast 2024: বুদ্ধি ও ব্যবসার দাতা বুধ এক নিশ্চিত সময়ের পর তার রাশি পরিবর্তন করে। এছাড়াও সময়ে সময়ে এদের অবস্থান বদল হতে থাকে এবং যার প্রভাব ১২টি রাশির জীবনের ওপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। জেনে রাখুন, এই সময় গ্রহের রাজকুমার বুধ বৃষ রাশিতে বিরাজ করছে।

Advertisement
বুধের অস্ত বুধের অস্ত

বুদ্ধি ও ব্যবসার দাতা বুধ এক নিশ্চিত সময়ের পর তার রাশি পরিবর্তন করে। এছাড়াও সময়ে সময়ে এদের অবস্থান বদল হতে থাকে এবং যার প্রভাব ১২টি রাশির জীবনের ওপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব ফেলে। জেনে রাখুন, এই সময় গ্রহের রাজকুমার বুধ বৃষ রাশিতে বিরাজ করছে। জুনেরর ২ তারিখে সন্ধ্যা ৬ টা বেজে ১০ মিনিটে বৃষ রাশিতে অস্ত যাবে এবং ২৫ জুন রাত ৮টা ১৯ মিনিটে উদিত হবে। বুধের অস্ত হওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির সমস্যা শুরু হয়ে যাবে আর কিছু রাশির ভাল সময় শুরু হয়ে যাবে। জানুন কোন কোন রাশির সুসময় শুরু হতে চলেছে। 

কন্যা রাশি
এই রাশির প্রথম ও দশম ঘরের স্বামী বুধ আর নবম স্থানে বুধ অস্ত যাচ্ছে। এরকম অবস্থায় এই রাশির জাতকদের ভাগ্য সঙ্গ দেবে। কেরিয়ারের কথা যদি বলা হয় তাহলে লাভ পাওয়ার যোগ তৈরি হচ্ছে। বিদেশে সফর করার সুযোগ পাবেন। আর্থিক স্থিতি ভাল থাকবে। এর সঙ্গে ভবিষ্যতে সঞ্চয় করতেও সক্ষম হবেন। সম্পর্কের কথা যদি বলা হয় তাহলে জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। তবে স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। 

বৃশ্চিক রাশি
এই রাশিতে বুধ অষ্টম ও একাদশ স্থানের স্বামী ও ষষ্ঠ ঘরে গোচর করছে বুধ। এই সময় এই রাশির জাতকদের সময় ভাল যাবে। দীর্ঘ সময় ধরে পরিবারে চলা অশান্তি সমাপ্ত হবে। চাকরির প্রেসার ক হবে। যেটার কারণে আপনার মানসিক শান্তি ফিরবে। আপনি পর্যাপ্ত অর্থ উপার্জন করতে সফল হবেন। ঋণ থেকে মুক্তি পাবেন। নতুন সম্পর্কের সূচনা হবে। বৈবাহিক জীবন ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। ব্যবসায় লাভ পেতে পারেন। 

আরও পড়ুন

ধনু রাশি
এই রাশিতে বুধ সপ্তম ও দশম ঘরের অধিপতি। আর বুধ গ্রহ পঞ্চম ঘরে অস্ত হচ্ছে। এরকম অবস্থায় এই রাশির জাতকদের উন্নতি হবে। নিজেদের ব্যবসা থাকলে, তাতে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের ক্ষেত্রে খুব লাভ পাবেন। আপনার উন্নতি ও অর্থ লাভ থেকে আপনি সন্তুষ্ট হবেন। আর্থিক দিক থেকে বুধের অস্ত হওয়া লাভদায়ক হতে পারে। স্বাস্থ্য খুব ভাল থাকবে। বন্ধু বা পরিবারের সঙ্গে কোনও ট্রিপেও আপনি যেতে পারেন।    

Advertisement

Advertisement