scorecardresearch
 

Budh Asta 2023: বুধের অস্তে তৈরি হবে বিপরীত রাজযোগ, লটারি কেটে কোটিপতি হতে পারে ৩ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ কন্যা রাশিতে অস্তমিত হতে চলেছে। যে কোনও গ্রহের অস্তমিত এবং উত্থান সমস্ত ১২টি রাশির মানুষের জীবনে একটি শুভ বা অশুভ প্রভাব ফেলে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ৮ অক্টোবর বুধ কন্যা রাশিতে অস্ত যাবে।

Advertisement
বুধ অস্ত ২০২৩ বুধ অস্ত ২০২৩
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ কন্যা রাশিতে অস্তমিত হতে চলেছে
  • বুধ অস্তমিত হওয়ার কারণে বিপরীত রাজযোগ তৈরি হচ্ছে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ কন্যা রাশিতে অস্তমিত হতে চলেছে। যে কোনও গ্রহের অস্তমিত এবং উত্থান সমস্ত ১২টি রাশির মানুষের জীবনে একটি শুভ বা অশুভ প্রভাব ফেলে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ৮ অক্টোবর বুধ কন্যা রাশিতে অস্ত যাবে। যখনই কোনও গ্রহ সূর্যের কাছাকাছি আসে, সেই গ্রহটি খুব দ্রুত অস্ত যায় এবং তার প্রভাব দেখায়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ অস্তমিত হওয়ার কারণে বিপরীত রাজযোগ তৈরি হচ্ছে। সব রাশির মানুষের জীবনে এর প্রভাব পড়বে। তবে ৩টি রাশির চিহ্ন রয়েছে যারা এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারে। শেয়ারবাজারে বাড়তে পারে বাজি, লটারি ইত্যাদি। জেনে নিন এই সৌভাগ্যবান রাশির চিহ্নগুলো সম্পর্কে।

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিপরীত রাজযোগ এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে এই সময়ে বুধ গ্রহ আপনার রাশির ষষ্ঠ ঘরে অস্তমিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি শেয়ার বাজার, বাজি এবং লটারি থেকে অর্থ লাভ করতে পারেন। এই সময়ে ব্যবসায় ভাল অর্ডার পেতে পারে, যার কারণে লাভের সম্ভাবনা রয়েছে। সম্পত্তির লেনদেন ইত্যাদিতে লাভ হতে পারে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে আপনি গাড়ি এবং সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন।

আরও পড়ুন

কর্কট রাশি

আমরা আপনাকে বলি যে বুধ অস্ত যাওয়ার কারণে বিপরীত রাজযোগ গঠিত হচ্ছে। এটি এই রাশিচক্রের জন্য অনুকূল ফলাফল দেবে। এই সময়ে, বুধ আপনার ট্রানজিট রাশিতে দ্বাদশ এবং তৃতীয় ঘরের অধিপতি। বুধের প্রভাবে যারা আছেন তাঁরাও এই সময়ে প্রচুর অর্থ পাবেন। বিদেশ থেকে সুবিধা পাওয়া যাবে। কোথাও আটকে থাকা টাকা পাওয়া যেতে পারে। এই সময়ে ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারেন। এই সময়ে ভাই-বোনের কাছ থেকে সহযোগিতা পাবেন। যারা স্টক মার্কেট, বাজি এবং লটারিতে অর্থ বিনিয়োগ করতে চান তাঁরা তা করতে পারেন। লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে।

Advertisement

বৃশ্চিক রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিপরীত রাজযোগ উপকারী প্রমাণিত হতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে বুধ আপনার রাশি থেকে আয়ের ঘরে বসেছে। এর পাশাপাশি তিনি অষ্টম ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনার আয় বাড়তে পারে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। এই সময়ে হারানো টাকা ফিরে পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। এই সময়ের মধ্যে, শেয়ার বাজার, বাজি, লটারি ইত্যাদি থেকে লাভ হতে পারে। আপনার কর্মজীবনে এই সময়ে আপনি খুব শুভ ফল পাবেন। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বড় ভাইয়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

Advertisement