scorecardresearch
 

Unlucky Jodiac from 19 June: ৭ দিন পর শুরু হবে জীবনের কঠিন সময়, ব্যবসা-কেরিয়ারে ক্ষতির আশঙ্কা ৩ রাশির

Budh Asta 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজের সময়ে উদয় এবং অস্ত যায়। ৭ জুন, বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করেছিল এবং ১৯ জুন বুধ অস্ত যাচ্ছে। এই সময়ে, অনেক রাশির জাতকদের জীবনে নেতিবাচক প্রভাব পড়বে। এই রাশিগুলি সম্পর্কে জানুন।

Advertisement
ভাগ্যের সঙ্গ পাবে না ৩ রাশি ভাগ্যের সঙ্গ পাবে না ৩ রাশি

Mercury Asta 2023  Effect: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ বিশেষভাবে কিছু রাশির জন্য সদয়। প্রতিটি মানুষের জীবনে গ্রহের গতিবিধির প্রভাব দেখা যায়। যেকোন গ্রহের গোচর, উদিত বা অস্ত যাওয়া সমস্ত অর্থাৎ ১২টি রাশির জীবনকে প্রভাবিত করে। ৭ জুন, গ্রহের রাজপুত্র বুধ বৃষ রাশিতে প্রবেশ করেছে। আর ১৯ জুন বুধ অস্ত যাচ্ছে। যেকোনো গ্রহের অস্ত যাওয়া অনেক রাশির জাতকদের জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। এই সময়ে, অনেক রাশির জাতকের জীবন প্রতিকূলভাবে প্রভাবিত হয়। তারা ভাগ্যের সমর্থন পান না। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

এই দিন অস্ত যাবে বুধ
হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, গ্রহের রাজপুত্র বুধ ১৯ জুন, ২০২৩ তারিখে অস্তমিত হতে চলেছে। এদিন সকাল ৭.১৬ মিনিটে বুধ বৃষ রাশিতে অস্তমিত হবে। এই সময়ে, সমস্ত রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব দেখা যাবে। এই সময়ে বৃষ রাশির লোকেরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। এই পরিবর্তনটি শুধুমাত্র বৃষ রাশিতেই ঘটতে চলেছে।  বুধ অস্তের ফলে প্রভাবিত রাশগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

বৃষ (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ বৃষ রাশিতে অস্তমিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জীবনে নানা ধরনের সমস্যা আসতে পারে। এ সময় এসব মানুষের খরচ বাড়বে। শুধু তাই নয়, সংসারের বাজেটও বাড়তে পারে। বুধ অস্ত যাওয়ার কারণে বৃষ রাশির জাতকদের আর্থিক সংকটে পড়তে হতে পারে।  ঘরোয়া ঝামেলা বাড়বে এবং স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এর মাঝেই, এই সময়ে কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কর্কট (Cancer)
১৯ জুন, বুধ কর্কট রাশির একাদশ ঘরে অস্তমিত হতে চলেছে। এমতাবস্থায় তাদের ব্যবসা ও চাকরিতে সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে, প্রেমের সম্পর্কও প্রভাবিত হবে বলে মনে করা হচ্ছে। সম্পর্কের মাধুর্য বজায় রাখতে হলে বিচক্ষণতার সঙ্গে  কাজ করতে হবে। পদোন্নতি ও আয় বৃদ্ধির ক্ষেত্রেও অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ী শ্রেণীকেও ভারী লোকসান বহন করতে হতে পারে।

Advertisement

সিংহ (Leo)
বুধ এই রাশির দশম ঘরে অস্তমিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে এর বিরূপ প্রভাব এই রাশির মানুষের জীবনে দেখা যাবে। সিংহ রাশির জাতক জাতিকারা এই সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন না। কোনো কাজে সফলতা পেতে হলে আগে ভালোভাবে পরিকল্পনা করুন। অর্থনৈতিক পরিস্থিতির ওপরও প্রভাব পড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement