scorecardresearch
 

Budh Chandra Yuti 2023: বৃষ রাশিতে বুধ-চন্দ্রের মিলন, এই ৩ রাশি হঠাৎ করে অর্থ পাবে; আসতে পারে নতুন চাকরির প্রস্তাবও

১৫ জুন রাত ৮টা ২৩ ​​মিনিটে বৃষ রাশিতে চন্দ্রের গমনের কারণে বুধ ও চন্দ্রের মিলন সৃষ্টি হয়েছে। শুক্রের রাশি বৃষ রাশিতে চন্দ্রের প্রবেশ সুখ ও সমৃদ্ধি বয়ে আনবে।

Advertisement
বৃষ রাশিতে বুধ-চন্দ্রের মিলন বৃষ রাশিতে বুধ-চন্দ্রের মিলন
হাইলাইটস
  • বৃষ রাশিতে চন্দ্রের প্রবেশ সুখ ও সমৃদ্ধি বয়ে আনবে
  • শুক্রের রাশিতে বুধের উপস্থিতিও অনেক উপকার দেবে

Budh Chandra Yuti 2023 in Vrishabha: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে ৭ জুন বুধ গ্রহ গমনের পর বৃষ রাশিতে প্রবেশ করেছে। এখন বৃষ রাশিতে বুধ থাকবে ১ জুলাই পর্যন্ত। বুধাদিত্য যোগ বৃষ রাশিতে বুধের স্থানান্তরের কারণে গঠিত হয়েছিল, কিন্তু ১৫ জুন সূর্য মিথুনে প্রবেশের করার পর এই রাজযোগের সমাপ্তি ঘটে। বৃষ রাশিতে তৈরি এই বুধাদিত্য রাজযোগ ৭ দিনের জন্য অনেক লোককে দারুণ উপকার দিয়েছে। কিন্তু এখন সূর্য বৃষ রাশি ত্যাগ করার সঙ্গে সঙ্গেই চাঁদ বৃষ রাশিতে প্রবেশ করেছে।

১৫ জুন রাত ৮টা ২৩ ​​মিনিটে বৃষ রাশিতে চন্দ্রের গমনের কারণে বুধ ও চন্দ্রের মিলন সৃষ্টি হয়েছে। শুক্রের রাশি বৃষ রাশিতে চন্দ্রের প্রবেশ সুখ ও সমৃদ্ধি বয়ে আনবে। এর পাশাপাশি শুক্রের রাশিতে বুধের উপস্থিতিও অনেক উপকার দেবে। আসুন জেনে নিই বৃষ রাশিতে বুধ ও চন্দ্রের মিলনে কোন রাশির জাতকরা উপকার পেতে পারে।

বুধ এবং চন্দ্রের সংমিশ্রণ এই রাশির জাতকদের জন্য শক্তিশালী সুবিধা দেবে

আরও পড়ুন

বৃষ রাশি

বৃষ রাশিতে বুধ এবং চন্দ্রের সংমিশ্রণ এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই মানুষগুলো হঠাৎ করে অনেক টাকা পেতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পদোন্নতির শুভ সংবাদ পেতে পারেন। নতুন চাকরির খোঁজ শেষ হবে। আপনি একটি বড় অফার পেতে পারেন। আপনি আপনার বুদ্ধিমত্তার জোরে একটি বড় কাজ করতে পারবেন। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে।

কন্যা রাশি

বুধ এবং চন্দ্রের সংমিশ্রণ কন্যা রাশির জাতকদের জন্য শক্তিশালী সুবিধা দেবে। চাকরি-ব্যবসায় কাঙ্খিত অগ্রগতি পেয়ে খুব খুশি হবেন। নতুন ব্যবসা বা প্রকল্প শুরু করতে পারেন। অর্থ লাভ হতে পারে। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। আপনার আর্থিক অবস্থা ভাল হবে।

Advertisement

মকর রাশি

চন্দ্র ও বুধের সংমিশ্রণে চাঁদের স্থানান্তর মকর রাশির জাতকদের নানাভাবে সুবিধা দেবে। ব্যবসার প্রসার ঘটতে পারে বা সম্প্রসারণ সংক্রান্ত কোনও পরিকল্পনা সফল হতে পারে। অর্থ লাভ হবে। অর্থনৈতিক সমস্যা দূর হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। আধ্যাত্মিকতার দিকে এই ব্যক্তিদের ঝোঁক বাড়তে পারে।

Advertisement