scorecardresearch
 

Budh Gochar 2022 Dcember: ডিসেম্বরে দু'বার রাশি বদল করবে বুধ, মালামাল হতে চলেছে এই ৪ রাশি

budh gochar 2022 planets mercury transit december auspicious zodiac rashi parivartan abk

Advertisement
ডিসেম্বরে দু'বার রাশি বদল করবে বুধ ডিসেম্বরে দু'বার রাশি বদল করবে বুধ
হাইলাইটস
  • বুধকে গ্রহদের রাজকুমার বলা হয়
  • বুধের রাশি পরিবর্তন কিছু লোকের ভাগ্য বদলাবে

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে (Budh Grah) গ্রহদের রাজকুমার বলা হয়। ডিসেম্বর মাসের তিন তারিখ বুধ (Mercury) গ্রহ বৃশ্চিক (Scorpio) রাশি ছেড়ে ধনু রাশিতে (Sagittarius) প্রবেশ করবে। ২৫ ডিসেম্বর পর্যন্ত বুধ গ্রহ এই রাশিতে থাকবে। তারপর ২৮ ডিসেম্বর ধনু রাশি ছেড়ে মকর (Capricorn) রাশিতে প্রবেশ করবে। ডিসেম্বর মাসে বুধ দু'বার তার রাশি পরিবর্তন করতে চলেছে।

বিবাহের এই মরশুমে বুধের রাশি পরিবর্তন কিছু লোকের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে। এই রাশি পরিবর্তন হতে পারে বিয়ে ও চাকরির বিষয়ে। বুধের এই ট্রানজিট আপনার জন্য কেমন হতে চলেছে তা আমরা জানাব।

মেষ রাশির উপর প্রভাব

মেষ রাশির জাতক জাতিকারা ডিসেম্বর মাসে অর্থ পাবেন। পরিবারে শান্তি ও সুখ থাকবে। আপনি যদি একজন শিক্ষক, পরামর্শক বা কোনও প্রযুক্তিগত ক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে এই মাসে আপনার জন্য কিছু ভাল এবং নতুন সুযোগ আসতে পারে। উচ্চ শিক্ষার জন্য চেষ্টারত শিক্ষার্থীরা এই মাসে সাফল্য পেতে পারে। বুধের শুভ প্রভাবের কারণে এই মাসে ধর্মীয় কাজের প্রতিও ঝোঁক বাড়বে। কোথাও তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে।

সিংহ রাশির উপর প্রভাব

এই সময়ের মধ্যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিরা সাফল্য পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। সিংহ রাশিতে বুধ গ্রহের শুভ প্রভাবের কারণে অনেক আটকে থাকা কাজ শেষ হবে। যারা ভাল জীবনসঙ্গী খুঁজছিলেন, তাঁদের খোঁজও এ মাসেই শেষ হতে পারে। এই ট্রানজিট শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে উপকারী হবে। অন্যদিকে, এই মাসে আপনার পৈতৃক সম্পত্তি থেকে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সরকারি ক্ষতিপূরণ থেকে মোটা টাকা পেতে পারেন। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা পাবেন।

Advertisement

বৃষ রাশির উপর প্রভাব

বৃষ রাশির জাতকরাও এই মাসে বুধের গমনে বিশেষ সুবিধা পাওয়ার আশা করছেন। যারা বিজ্ঞান ও গবেষণা কাজের সঙ্গে যুক্ত, তাঁদের আটকে থাকা প্রকল্প এ মাসেই শেষ হতে পারে। ডিসেম্বর মাসে এই ব্যক্তিরা বুধের রাশিচক্রের দু'বার পরিবর্তনের সুবিধা পাবেন। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। এই মাসে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

কন্যা রাশির উপর প্রভাব

বছরের শেষ মাসটি কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ সুখ বয়ে আনতে চলেছে। এ মাসে পরিবারের সঙ্গে ছুটিতেও যেতে পারেন। সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনাও এই মাসে শেষ হতে পারে। পরিবারে আপনার সম্পর্ক দৃঢ় হবে। যারা সম্পত্তিতে বিনিয়োগের কথা ভাবছেন, এটি তাঁদের জন্যও ভাল সময়।

 

Advertisement