scorecardresearch
 

Budh Gochar October Lucky Zodiac: গোচর করলেন গ্রহের রাজপুত্র, অক্টোবরেই কপাল খুলছে ৫ রাশির

Budh Gochar 2023: গ্রহের রাজকুমার বুধের রাশি পরিবর্তন করেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক এই রাশি পরিবর্তনের ফলে সবচেয়ে শুভ ফল পাবেন। বুধ গোচর ৫টি রাশির জাতকদের উপকার করবে এবং উন্নতি ও সম্পদের নতুন পথ খুলে দেবে।

Advertisement
 বুধের গোচরে অক্টোবরে আয় বৃদ্ধি ৫ রাশির বুধের গোচরে অক্টোবরে আয় বৃদ্ধি ৫ রাশির

Budh Gochar Rashi Parivartan: অক্টোবর মাস শুরু হয়েছে। অক্টোবরের প্রথম দিনে বুধের গোচর ঘটেছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ের পর গোচর করে। বুধের ১ অক্টোবর, ২০২৩ এ রাশি পরিবর্তন করেছে। বুধ গ্রহ  সিংহ রাশিতে ছিল। ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করেছে। রাত ৮টা ২৯ মিনিটে বুধ কন্যা রাশিতে প্রবেশ করে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির গতিবিধির পরিবর্তন অর্থাৎ গ্রহগুলির গোচর সমস্ত রাশির উপর সরাসরি প্রভাব ফেলে। কিছু রাশির জাতক এর থেকে প্রচুর উপকার পায়, অন্যদিকে, এটি কিছু রাশির জাতকদের উপর অশুভ প্রভাব ফেলে। ১ অক্টোবর বুধ তার রাশি পরিবর্তন করেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ কন্যা রাশিতে গমন করেছে। বুধকে যুক্তি, বুদ্ধিমত্তা এবং জ্ঞানের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের রাশি পরিবর্তনের কারণে  ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। এই ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য আগামী দিনগুলি শুভ প্রমাণিত হবে। কর্মজীবন থেকে সম্পদে লাভের অনেক সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া য়াক  বুধ গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকার দিনগুলো ভালো যাবে...

মেষ রাশি (Aries)
 বুধের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের মনে শান্তি ও সুখ থাকবে। এই সময়ে তারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। সেই সঙ্গে স্বাস্থ্যের উন্নতি হবে এবং শিক্ষামূলক কাজে সাফল্য আসবে। এ ছাড়া কোনো বন্ধুর আগমন হতে পারে। এই গোচর  ব্যবসায় আপনাকে উপকৃত করবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

মিথুন রাশি (Gemini)
বুধের রাশি পরিবর্তনে আপনার মন খুশি হবে এবং আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পারিবারিক জীবন সুখী হবে এবং ব্যবসায়িক পরিস্থিতি সন্তোষজনক হবে। এছাড়াও, আপনি আপনার চাকরিতে অগ্রগতি দেখতে পাবেন এবং আপনি আপনার পরিবারের সমর্থনও পাবেন। আগামী দিনগুলিতে, আপনার আয় বৃদ্ধি পাবে এবং বাহন সুখের সম্ভাবনা রয়েছে, তবে এই সময়ের মধ্যে শিক্ষামূলক কাজের বিষয়ে সচেতন হওয়া দরকার।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
এই সময়ে আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আপনার ব্যবসার অবস্থার উন্নতি হবে এবং আপনি লাভের সুযোগ পেতে পারেন। তবে এই সময়ে আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। এছাড়াও, আপনি বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। বিবাহিত জীবন সুখী হবে এবং এই সময়ে বিনিয়োগ করা লাভজনক হবে। মা লক্ষ্মীর কৃপায় আর্থিক লাভের অনেক সম্ভাবনা তৈরি হচ্ছে।

কন্যা রাশি (Virgo) 
বুধের রাশি পরিবর্তনের কারণে আগামী দিনে আপনার মন খুশি থাকবে এবং আপনার আত্মবিশ্বাসও থাকবে। এছাড়াও, গানের প্রতি আগ্রহ বাড়তে পারে। এই দিনগুলিতে আপনি শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন এবং আপনার আয়ের পরিস্থিতি অনুকূল থাকবে। এছাড়াও, আপনি কিছু নতুন ব্যবসার প্রস্তাব পেতে পারেন। বাহন সুখ বৃদ্ধি পেতে পারে, সম্পত্তির প্রসার ঘটবে এবং পারিবারিক জীবন সুখী হবে।

ধনু রাশি (Sagittarius) 
মানসিক শান্তি ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। এছাড়াও, কথার  প্রভাব বাড়বে। এ ছাড়া বন্ধুর সাহায্যে ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। ব্যবসায় লাভের সুযোগ থাকবে, পিতামাতার সঙ্গ ভাল যাবে। কিছু সম্পত্তি আয়ের উৎস তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement