scorecardresearch
 

Budh Gochar 2023 Lucky Zodiac: কন্য়া রাশিতে যাচ্ছেন গ্রহদের রাজকুমার বুধ, লটারি কাটলে কোটিপতি হতে পারে এই ৩ রাশি

আগামী ১ অক্টোবর গ্রহদের রাজকুমার বুধ তাঁর সবচেয়ে প্রিয় রাশিতে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের নিজস্ব চিহ্ন এবং উচ্চ চিহ্নে প্রবেশ করে, যার প্রভাব মানুষ এবং পৃথিবীর জীবনে দৃশ্যমান হয়।

Advertisement
বুধের গোচর ২০২৩ বুধের গোচর ২০২৩
হাইলাইটস
  • ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন
  • বুধের রাশিচক্রের পরিবর্তন এই ৩টি রাশির জাতক ও জাতিকাদের জন্য ভাগ্যের দরজা খুলে দিতে চলেছে

আগামী ১ অক্টোবর গ্রহদের রাজকুমার বুধ তাঁর সবচেয়ে প্রিয় রাশিতে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের নিজস্ব চিহ্ন এবং উচ্চ চিহ্নে প্রবেশ করে, যার প্রভাব মানুষ এবং পৃথিবীর জীবনে দৃশ্যমান হয়। বুধের রাশিচক্রের পরিবর্তন এই ৩টি রাশির জাতক ও জাতিকাদের জন্য ভাগ্যের দরজা খুলে দিতে চলেছে। এছাড়াও, এই রাশির চিহ্নগুলি প্রতিটি ক্ষেত্রে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

মিথুন রাশি

বুধের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। কারণ, আপনার আরোহণের অধিপতি বুধ গ্রহ চতুর্থ ঘরে গমন করবে। এর পাশাপাশি, তিনি আপনার রাশির অধিপতি, যার কারণে মিথুন রাশির লোকেরা বৈষয়িক সুখ পেতে পারেন। এর সঙ্গে যাঁরা চাকরির সঙ্গে যুক্ত তাঁরা আরও ভালো অফার পেতে যাচ্ছেন। এর পাশাপাশি এই দিনগুলিতে আপনার ব্যক্তিত্বেরও উন্নতি হবে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন অনুকূল প্রমাণিত হতে চলেছে। কারণ, আপনার রাশিফলের আয়ের ঘরে বুধ গ্রহটি পাচার করবে, যার কারণে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিনিয়োগকৃত অর্থ ভালো লাভ পেতে চলেছে। এর সঙ্গে ব্যবসায়ীদের নতুন কোনও চুক্তি চূড়ান্ত হওয়ার কথা রয়েছে। এর পাশাপাশি যারা স্টক মার্কেট, বাজি এবং লটারিতে বিনিয়োগ করতে চান তাঁদের জন্য এই সময়টি খুবই বিশেষ।

বৃষ রাশি

বুধের রাশিচক্রের পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। কারণ, আপনার ট্রানজিট রাশিতে অর্থ বাড়ির অধিপতি বুধ গ্রহ পঞ্চম ঘরে গমন করবে, যার কারণে আপনি আকস্মিক সম্পদ পেতে চলেছেন। এর সঙ্গে, আপনি এই দিনগুলিতে শিশুদের সম্পর্কিত কিছু ভালো খবর পেতে চলেছেন। এই দিনগুলিতে কর্মক্ষেত্রে আপনার মনোযোগ বাড়বে। যার কারণে আপনি কোনও প্রকল্পে দুর্দান্ত সাফল্য পাবেন। শুধু তাই নয়, এই সময়টা শিক্ষার্থীদের জন্যও ভালো হতে চলেছে।

Advertisement

Advertisement